Anant Ambani-Radhika Merchant wedding

ঐশ্বর্যার সঙ্গে দেখা করেই সলমনের সঙ্গে ‘গম্ভীর’ আলোচনা! ভাইজানকে পাশে নিয়ে কী করলেন রেখা?

অনন্ত ও রাধিকার বিয়ের আসরে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে প্রবেশ করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। তার কিছু ক্ষণ আগেই বিবাহবাসরে আগমন হয় বচ্চন পরিবারের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৭:০৫
Rekha meets Salman Khan and roams around with him at Anant Ambani and Radhika Merchant\\\'s wedding

(বাঁ দিক থেকে) ঐশ্বর্যা রাই বচ্চন, সলমন খান ও রেখা। ছবি: সংগৃহীত।

বি-টাউন সরগরম অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে। বিবাহবাসরের নানা মুহূর্ত এখন নেটদুনিয়ার চর্চার কেন্দ্রে। কে কার সঙ্গে পা মেলালেন, কার সম্পর্কে পড়ল সিলমোহর অথবা কার বিচ্ছেদের জল্পনা ঘনীভূত হল— কোনও কিছুই চোখ এড়ায়নি ছবিশিকারিদের। যেমন এ দিন তাঁদের বিশেষ নজরে ছিলেন অভিনেত্রী রেখা।

Advertisement

অনন্ত ও রাধিকার বিয়ের আসরে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে প্রবেশ করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। তার কিছু ক্ষণ আগেই বিয়ে বাড়িতে এসে পৌঁছয় বচ্চন পরিবার। তত ক্ষণে জল্পনা শুরু হয়ে গিয়েছে, কেন আলাদা আলাদা বিয়েবাড়িতে এলেন অভিষেক ও ঐশ্বর্যা? এর মাঝেই দেখা যায় ঐশ্বর্যার সঙ্গে গল্পে ব্যস্ত রেখা। অভিনেত্রীর কানে কানে কী যেন বলছেন তিনি! নেটাগরিকের অনুমান, রেখা কি সম্পর্ক নিয়ে কোনও পরামর্শ দিচ্ছিলেন অভিনেত্রীকে। ঐশ্বর্যার সঙ্গেই আরাধ্যাকেও আদর করেন তিনি। এই মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

ঐশ্বর্যার সঙ্গে বাক্যালাপের পরেই সলমনের সঙ্গে ব্যস্ত হয়ে পড়েন রেখা। দেখা যায় বিয়ের আসরে হাঁটতে হাঁটতে কথা বলছেন সলমন ও রেখা। নেটাগরিকদের আন্দাজ, খুব গুরুগম্ভীর আলোচনায় ডুবেছেন তাঁরা। এক দিকে অভিষেকের সঙ্গে ঐশ্বর্যার বিয়ে ভাঙার জল্পনা, অন্য দিকে প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে দেখা করেই সলমনের সঙ্গে কথা বলেছেন রেখা। এ সব দেখে নেটাগরিকের অনেকে আবার বলছেন, পুরনো প্রেম জোড়া লাগানোর চেষ্টা করছেন রেখা!

যদিও, নিন্দকদের জল্পনায় জল ঢেলেছেন ঐশ্বর্যা নিজেই। বিয়ের অন্দরমহলে অভিষেকের পাশেই আরাধ্যাকে নিয়ে বসেছিলেন তিনি।

উল্লেখ্য, ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন শাহরুখ খান, সুহানা খান, আরিয়ান খান, হৃতিক রোশন, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী, শাহিদ কপূর, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ়, রশ্মিকা মন্দানা, দিশা পটানি-সহ আরও অনেকে।

আরও পড়ুন
Advertisement