Hardik Pandya & Natasha Stankovic

কার ভুলে ইতি টানতে হল সম্পর্কে? হার্দিক-নাতাশার বিচ্ছেদের কারণ প্রকাশ্যে

সমাজমাধ্যমে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন তারকা জুটি। বিচ্ছেদের কারণ নিয়ে নেটাগরিকেরা কৌতূহল প্রকাশ করেছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১২:৫৪
Reason behind Hardik Pandya and Natasha Stankovic is finally revealed

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য। নাতাশাস্ট্যানকোভিচ । ছবি: সংগৃহীত।

বহু জল্পনার পরে বিচ্ছেদের পথে হেঁটেছেন হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্ট্যানকোভিচ। সমাজমাধ্যমে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন তারকা জুটি। বিচ্ছেদের কারণ নিয়ে নেটাগরিকেরা কৌতূহল প্রকাশ করেছিলেন। অবশেষে জানা গেল কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন এই ‘পাওয়ার কাপল’। হার্দিক ও নাতাশার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বিচ্ছেদের কারণ জানিয়েছেন।

Advertisement

হার্দিক নাকি মানুষ হিসেবে খুবই আত্মকেন্দ্রিক। নিজের কথা ছাড়া তিনি নাকি আর কিছুই ভাবতে পারেন না। বিষয়টি নিয়ে দীর্ঘ দিন যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন নাতাশা। এমনকি, হার্দিকের সঙ্গে সব কিছু মিটিয়ে নেওয়ারও চেষ্টা করেছেন তিনি বার বার। ক্রিকেট তারকার পছন্দ-অপছন্দের সঙ্গে মানিয়ে নেওয়ারও চেষ্টা করেছেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি আর পেরে ওঠেননি।

সেই সূত্র সংবাদমাধ্যমকে বলেছেন, “হার্দিক নিজেকে নিয়ে খুব ব্যস্ত থাকেন। নিজেকে নিয়েই ওঁর জগৎ। নাতাশা আর সহ্য করতে পারেননি। ক্রমশ বুঝতে পেরেছেন মানুষ হিসেবে হার্দিক ও তাঁর মধ্যে অনেকটা ফারাক রয়েছে। যদিও নাতাশা মানিয়ে নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু একটা সময়ের পরে ওঁর অস্বস্তি হতে থাকে। এই সমস্যার কোনও শেষ ছিল না। খুব ক্লান্তিকর পরিস্থিতি। তাই বাধ্য হয়ে নাতাশা এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন।”

ওই ঘনিষ্ঠ সূত্র আরও জানিয়েছেন, “নাতাশা বহু চেষ্টা করেছেন। কিন্তু হার্দিকের মধ্যে কোনও পরিবর্তন না দেখে নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন। নাতাশার জন্য এই সিদ্ধান্ত খুবই যন্ত্রণাদায়ক ছিল। এক দিনে এই সিদ্ধান্ত তিনি নেননি। ক্রমশ এই জায়গায় তিনি পৌঁছেছেন।”

উল্লেখ্য, ২০২০ সালে মে মাসে নাতাশা ও হার্দিক গাঁটছড়া বেঁধেছিলেন। তার পরে তাঁদের ঘরে আসে এক পুত্রসন্তান— অগস্ত্য। ২০২৪-এর জুলাইয়ে তাঁরা বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement