Pushpa: The Rule

অল্লু অর্জুনের সঙ্গে সফরে ইতি রশ্মিকার? ‘পুষ্পা: দ্য রুল’-এ কী পরিণতি হবে শ্রীবল্লির?

‘পুষ্পা: দ্য রাইজ়’-এর পরে এ বার পালা ‘পুষ্পা: দ্য রুল’-এর। বক্স অফিসে ফের ঝড় তুলতে প্রস্তুত দক্ষিণী তারকা অল্লু অর্জুন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১২:৩০
Rashmika Mandanna’s Srivalli to die in Pushpa: The Rule? Viral photo on social media suggests so.

চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবিটি। ছবি: সংগৃহীত।

অতিমারি ও লকডাউনের আবহেই ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ়’। দক্ষিণী তারকা অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। পাশাপাশি, অভিনেত্রী রশ্মিকা মন্দনার শ্রীবল্লিও জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত মাসেই মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলক। তার পর থেকেই উত্তেজনা আরও কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে ছবির অনুরাগীদের মধ্যে। প্রিয় তারকার ছবি বলে কথা। তবে এ বার উত্তেজনা নয়, দুশ্চিন্তা গ্রাস করেছে তাঁদের। দুশ্চিন্তার কারণ, সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া রশ্মিকার একটি ছবি। ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতেই কি শেষ হতে চলেছে রশ্মিকা মন্দনার সফর?

Advertisement

সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি ভাইরাল হয়েছে রশ্মিকা মন্দনার একটি ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে, শায়িত রয়েছেন রশ্মিকা, তাঁর নাকে গোঁজা তুলো, ঠোঁটে তুলসীপাতা। যা থেকে স্পষ্ট, শেষকৃত্যের ছবি এটি। এই ছবি দেখেই ঘুম উড়েছে অনুরাগীদের। তবে কি ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে মৃত্যু হতে চলেছে রশ্মিকা মন্দনা অভিনীত চরিত্র শ্রীবল্লির? উঠছে প্রশ্ন। নেটাগরিকদের মধ্যে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়ে বিস্তর চর্চা। যদিও হাজার জল্পনা সত্ত্বেও এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি ছবির নির্মাতারা। আর তাতেই আরও বেশি করে ঘনাচ্ছে রহস্য।

গত বছরের শেষ দিক থেকেই শুরু হয়ে গিয়েছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিংয়ের কাজ। শুটিংয়ের জন্য বিশাখাপত্তনমে দেখা গিয়েছে খোদ অল্লু অর্জুনকে। প্রথম ছবির তুলনায় দ্বিতীয় ছবি আরও বড় মাপে তৈরি করতে চান নির্মাতারা। সূত্রের খবর, পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের উপর ভিত্তি করে লেখা হয়েছে দ্বিতীয় ভাগের চিত্রনাট্য। ছবিতে অল্লু অর্জুনের পাশাপাশি ফিরছেন ফাহাদ ফাসিলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement