Rashmika Mandanna

মানসিক বিপর্যয়ে রশ্মিকা, থাকবেন না কি চলে যাবেন? স্পষ্ট করে জানতে চান অভিনেত্রী

সম্প্রতি দক্ষিণের প্রযোজকদেরও রোষের শিকার হয়েছেন রশ্মিকা। সবার অভিযোগ, তিনি ‘নাকউঁচু’, ‘অকৃতজ্ঞ’, সাফল্যের মুখ দেখার পর অতীতকে অস্বীকার করতে শুরু করেছেন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৬:০৩
 ঘৃণার আবহে মুখ খুললেন দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা মন্দনা।।

ঘৃণার আবহে মুখ খুললেন দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা মন্দনা।। ছবি: সংগৃহীত।

ইদানীং কেউ নাকি তাঁকে সহ্য করতে পারে না। বেশ কয়েক মাস ধরে অকারণে কড়া কথা শুনছেন বলে জানিয়েছেন রশ্মিকা মন্দনা। মাঝে এ নিয়ে বিমর্ষ হয়েও পড়েছিলেন। বাইরে বেরোচ্ছিলেন না। তবে সামলে নেন জীবনের ইতিবাচক দিকগুলি সামনে রেখে। ‘গুডবাই’-এর পর বলিউডে তাঁর আরও এক ছবি ‘মিশন মজনু’ মুক্তি পেল সম্প্রতি। তার পর ঘৃণার আবহে মুখ খুললেন দক্ষিণের অভিনেত্রী।

রশ্মিকার দাবি, তিনি সব কথা শুনতে চান। তাঁর বিরুদ্ধে মানুষের রাগের কারণ খতিয়ে দেখতে চান, তবে একটি শর্তে। ঠিক ভাবে কথা বলতে হবে, ভদ্র ভাষায়। ঘৃণার উদ্‌যাপন চলবে না।

Advertisement

সম্প্রতি দক্ষিণের প্রযোজকদেরও রোষের শিকার হয়েছেন রশ্মিকা। সবার অভিযোগ, তিনি ‘নাকউঁচু’, ‘অকৃতজ্ঞ’, সাফল্যের মুখ দেখার পর অতীতকে অস্বীকার করতে শুরু করেছেন। এ নিয়ে রশ্মিকার মনোভাব জানতে চাওয়া হলে তিনি বলেন, “আমার সব কিছু নিয়ে সমস্যা রয়েছে লোকের। যদি খুব বেশি শরীরচর্চা করি, আমাকে নাকি পুরুষালি দেখায়। আর যদি শরীরচর্চা না করি, আমাকে মোটা বলা হয়। যদি সোজাসাপটা কথা বলি আমায় বেপরোয়া, বেইমান বলা হবে। আর যদি কথা না বলি, তা হলেও শুনতে হবে আমি নাকি ধরাকে সরা জ্ঞান করছি! যা দেখছি, আমার শ্বাস-প্রশ্বাস নিয়েও সমস্যা লোকের।”

এর পরই অভিনেত্রী বলে ওঠেন, “কী করলে সবাই খুশি হবেন? চলে যাব? না কি থাকব? আপনারাই বলুন।”

পুরো বিষয়টি স্পষ্ট করতে চাইছেন রশ্মিকা। তাঁকে খোলাখুলি সমস্যাগুলি জানালে ভাল হয় বলে জানান। তাঁর কথায়, “স্পষ্ট করে বলুন, সমস্যা কোথায়? খারাপ কথা বলবেন না অকারণে। যে সব বাক্যবন্ধ ব্যবহার করা হচ্ছে আমার সম্পর্কে, সেগুলো আমায় মানসিক ভাবে বিপর্যস্ত করছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement