Ranvir Shorey

আন্তর্জাতিক সিরিজ়ে অভিনয়ের পরেও ডাক পাচ্ছেন না রণবীর! কাজ খুঁজতে কোথায় গেলেন ?

রণবীর শোরের এমন অবস্থা কবে থেকে? হঠাৎ অভিনেতা ‘বিগ বস ওটিটি’তে অংশ নিলেন কেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৭:১৫
Image Of Ranvir Shorey

'বিগ বস'-এ রণবীর শোরে। সংগৃহীত চিত্র।

রণবীর শোরে ‘বিগ বস ওটিটি ৩’-এ! একটু হলেও এই খবর অবাক করেছে তাঁর অনুরাগীদের।

Advertisement

তার থেকেও তাঁরা বেশি অবাক হয়েছেন অভিনেতার সাম্প্রতিক বক্তব্যে। রণবীরের হাতে কাজ নেই! অভিনেতা আফসোস করে সে কথা জানিয়েছেন। এই ওয়েব রিয়্যালিটি শোতে তাঁর সঙ্গে রয়েছেন তাঁর থেকে ছোট একাধিক প্রতিযোগী। তাঁদেরই অন্যতম শিবানী কুমারী অভিনেতার পরিচয় জানতে চান। তখনই রণবীর জানান, তিনি অভিনেতা। তাঁর অভিনীত ছবি সম্পর্কে বিশদে বিবরণ দেন। তার পরেই অকপট জবাব, অর্থের অভাবে আজ তিনি এই প্ল্যাটফর্মে। তাঁর বক্তব্য প্রকাশ্যে আসতেই ভাইরাল হয় সমাজমাধ্যমে। নেটাগরিকেরা রণবীরের সততায় মুগ্ধ। তাঁদের পাল্টা প্রশ্ন, ওঁর মতো দক্ষ অভিনেতা কেন কাজ পাচ্ছেন না?

রণবীরের শেষ কাজ বিবিসির হিন্দি সিরিজ় ‘শেখর হোমস’। বিদেশি গোয়েন্দা শার্লক হোমসের গল্প নিয়ে তৈরি এই সিরিজ়ে তিনি ‘ওয়াটসন’। এ ছাড়াও, ‘জিসম’, ‘লক্ষ্য’, ‘ভেজা ফ্রাই’, ‘প্যায়ার কি সাইড এফেক্ট’-এর মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। তার পরেও তিনি কাজের অভাবে ‘বিগ বিস ওটিটি ৩’-এ, মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। খারাপ লাগছে অভিনেতারও। তিনি আরও জানিয়েছেন, তাঁর এক মাত্র সন্তান মা কঙ্কনা সেনশর্মার সঙ্গে গরমের ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন মার্কিন মুলুকে। তাঁরও যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু উপার্জনের খাতিরে যেতে পারেননি তিনি। এই ঘটনা রণবীরকে বেশি কষ্ট দিচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement