Raha Kapoor

রণবীর না আলিয়া, কার মতো দেখতে হয়েছে রাহাকে? কন্যার চেহারা নিয়ে কী বললেন অভিনেতা?

রণবীরকে পেলেই সবাই তাঁর মুখ থেকে রাহার গল্প শুনতে চায়। বাবা না মা, কার মতো দেখতে হয়েছে তাকে? জবাবে কৌতূহল মেটালেন রণবীর।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১১:০০
 Ranbir Kapoor reveals if Raha Kapoor looks like him or Alia Bhatt

রণবীর জানান, রাহা হাসতে শিখেছে। যখনই ওকে ছেড়ে আসতে হয়, বুক ফেটে যায় তাঁর। ফাইল চিত্র

তিন বছর না হলে রাহার মুখ প্রকাশ্যে আনা হবে না, এ কথা আগেই জানিয়ে দিয়েছিলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। তাই কপূর বংশের রাজকুমারীকে কেমন দেখতে, তা নিয়ে কল্পনার অন্ত নেই অনুরাগীদের। কেউ ভাবেন নিশ্চয়ই আলিয়ার মতো দেখতে হয়েছে রাহাকে। আবার কেউ ভাবেন রণবীরের মতো। আসলে কেমন দেখতে সেই শিশুকে? কপিল শর্মার শোয়ে এসে জানালেন রণবীর।

লভ রঞ্জন পরিচালিত নতুন ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কর’-এ অভিনয় করছেন রণবীর। মুক্তির আগে প্রচারে যাচ্ছেন এ দিকে-সে দিকে। তেমনই এক প্রচার-অনুষ্ঠানে কপিলের শোয়ে এসেছিলেন। কথা উঠল তাঁর সদ্যোজাত কন্যা রাহাকে নিয়ে। রণবীরকে পেলেই সবাই তাঁর মুখ থেকে রাহার গল্প শুনতে চায়। বাবা না মা, কার মতো দেখতে হয়েছে তাকে? অভিনেতা বলেন, “আমরা দু’জনেও সেটা নিয়ে দ্বন্দ্বে। কখনও রাহাকে আলিয়ার মতো দেখতে লাগে, কখনও আমার মতো। তবে সবচেয়ে ভাল ব্যাপার হল, ওকে আমাদেরই মতো দেখতে।”

Advertisement

রণবীর আরও জানান, রাহা হাসতে শিখেছে। যখনই ওকে ছেড়ে আসতে হয়, বুক ফেটে যায় তাঁর।

রণবীর বললেন, “আর কোনও কিছুতেই কিছু আসে-যায় না। রাহাকে নিয়ে কথা বলতেও আমার ভয় করে। কারণ, আমায় আবেগে ভরিয়ে রাখে তার চিন্তা। পরিপূর্ণ রাখে। ভয় হয়, যদি সবটা চলে যায়? কিন্তু আমার মাথার ভিতরে কেউ বলে বলে আমায় নিশ্চিন্ত করে যে, আমি যত দিন বাঁচব এই পরিপূর্ণতা আমায় ঘিরে থাকবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement