Ranbir-Alia

ফুটবল মাঠে প্রেমে মজে রণবীর-আলিয়া, ‘মেয়ে কোথায়?’, প্রশ্ন সকলের

ফুটবল অন্তপ্রাণ রণবীর। রণবীরের দল ‘মুম্বই সিটি এফসি’কে উৎসাহ দিতে মাঠে হাজির আলিয়াও।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৩:০৮
গ্যালারিতে বসে হাতে হাত রেখে চুটিয়ে প্রেম করলেন ‘রণলিয়া’।

গ্যালারিতে বসে হাতে হাত রেখে চুটিয়ে প্রেম করলেন ‘রণলিয়া’। ছবি: সংগৃহীত।

স্বামী রণবীর কপূর ফুটবল অন্তপ্রাণ। তাই উইকেন্ডে তাঁর ফুটবল দল ‘মুম্বই সিটি এফসি’-র চিয়ারলিডার স্ত্রী আলিয়া ভট্ট। শুধু দলকে উৎসাহ জোগানোই নয়, গ্যালারিতে বসে হাতে হাত রেখে চুটিয়ে প্রেমও করলেন বলিউডের জনপ্রিয় জুটি। ক্যামেরা ও ভক্তদের জন্য হাসিমুখে পোজ়ও দেন তাঁরা।

‘ইন্ডিয়ান সুপার লিগ’ বা ‘আইএসএল’-এ রবিবারের ম্যাচে ‘কেরালা ব্লাস্টার্স’কে ৪-০ গোলে হারায় ‘মুম্বই সিটি এফসি’। ম্যাচের শেষে মাঠ থেকে ভক্তদের উদ্দেশে হাতও নাড়েন রণবীর ও আলিয়া।

Advertisement

সদ্য মা-বাবা হয়েছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ৫ বছরের প্রেমের সম্পর্কের পর ২০২২-এ চারহাত এক হয় রণবীর ও আলিয়ার। গত বছর ১৪ এপ্রিল মুম্বইয়ের ‘বাস্তু’তে গাঁটছড়া বাঁধেন বলিউডের প্রথম সারির এই জুটি। বিয়ের দু’মাসের মধ্যেই আরও এক সুখবর দেন রণবীর-ঘরনি আলিয়া। মা হতে চলেছেন তিনি, সমাজমাধ্যমে ছবি পোস্ট করে জানান রুপোলি পর্দার গঙ্গু। উপচে পড়ে শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের শুভেচ্ছাবার্তা ও অভিনন্দন।

সন্তানসম্ভবা অবস্থাতেই কর্মজীবনের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শেষ করেন আলিয়া ভট্ট। পাল্লা দিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘ডার্লিংস’-এর প্রচারও সারেন মহেশ ভট্টের কন্যা। বিশ্বমানের সংস্থা ‘টাইম’-এর তরফে সম্মানিত হন ‘টাইম হান্ড্রেড ইমপ্যাক্ট’ পুরস্কারেও।

নভেম্বরে মুম্বইয়ের এক হাসপাতালে শিশুকন্যার জন্ম দেন আলিয়া। মেয়ে রাহা কপূরের নামকরণের পোস্টেও ফুটে ওঠে বাবার ফুটবলের প্রতি প্রেম। আলিয়া-রণবীরের ঘরের দেওয়ালে খুদের রাহার নামের বার্সেলোনার জার্সি।

রণবীর কপূর যে লিওনেল মেসি ও স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনার বড় ভক্ত, তা কারও অজানা নয়। মুম্বইয়ে ‘অল স্টার্স ফুটবল ক্লাব’-এর সদস্যও তিনি। মাঝেমধ্যেই জার্সি গায়ে, বল পায়ে মাঠে দেখা যায় ঋষি-পুত্রকে। এ বার সস্ত্রীক মাঠের গ্যালারিতে তিনি। ছবি ভাইরাল না হলে চলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement