Ram Gopal Verma

RamGopal Verma: ইতিহাস গড়লেন রামগোপাল, এই প্রথম ভারতীয় ছবি মুক্তি পাবে চিনের প্রেক্ষাগৃহে

এই প্রথম কোনও ভারতীয় সিনেমা মুক্তি পাবে চিনের প্রেক্ষাগৃহে। আরও পাঁচটি ভাষায় মুক্তি পাবে রাম গোপাল বর্মার ‘লড়কি: ড্রাগন গার্ল’।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৮:৩৭

সিনেমা জগৎ এক ইতিহাসের সাক্ষী হতে চলেছে রামগোপাল বর্মার হাত ধরে। মুম্বইয়ের সংবাদ সংস্থা তেমনটাই জানাচ্ছে। পরিচালক রামগোপাল বর্মার ছবি ‘লড়কি: ড্রাগন গার্ল’ মুক্তি পেতে চলেছে আগামী ১৫ জুলাই। এই খবরের সঙ্গেই রয়েছে আর এক চমক। এই ছবি মুক্তি পাবে চিনের প্রেক্ষাগৃহেও। এই প্রথম কোনও ভারতীয় ছবি মুক্তি পেতে চলেছে চিনের প্রেক্ষাগৃহে। চিনা-সহ আরও পাঁচটি ভাষায় দেখানো হবে এই ছবি।মুম্বইয়ে এক সাংবাদিক বৈঠকে রামগোপাল জানিয়েছেন, চিনা ভাষায় এই ছবি একই দিনে দেখা যাবে চিনের প্রায় ৪০ হাজার পর্দায়। এ ছাড়াও হিন্দি, তামিল, মালায়লম, কন্নড়, তেলুগু ভাষাতেও এই ছবি দেখা যাবে।

Advertisement

জীবনের এই আনন্দের মুহূর্ত ভাগ করে নিতে গিয়ে পরিচালক বলেন, ‘‘ছোটবেলা থেকেই আমি ব্রুস-লির ভক্ত। এই ছবি নিয়ে আমি সব থেকে বেশি আশাবাদী। আগামী ১৫ জুলাই আমার স্বপ্ন ও এই ছবি একই সঙ্গে সারা পৃথিবীতে মুক্তি পেতে চলেছে, এর থেকে ভাল আর কিছু হতেই পারে না।’’সাংবাদিক বৈঠকে পরিচালক চিনে শ্যুটিং করার অভিজ্ঞতা ও প্রধান চরিত্র পূজা ভালকারের অভিনয়ের প্রশংসাও করেন।পূজাও তাঁর অভিজ্ঞতা ভাগ করে নিয়ে বলেন, ‘‘রামগোপাল স্যর এই চরিত্রের জন্য আমাকে উপযুক্ত মনে করেছেন। উনি ব্রুস-লির ভক্ত, এই ছবির সঙ্গে ওঁর স্বপ্নও জড়িয়ে আছে, আমার উপর ভরসা করেছেন উনি। এটাই আমার প্রাপ্তি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement