Rakul Preet Singh Brother

অম্বানীদের বাড়ির অনুষ্ঠান থেকে রকুল ফিরতেই, সোমবার কোকেন নিয়ে ধরা পড়লেন অভিনেত্রীর ভাই

রবিবার রাতেই অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের ‘মঙ্গল উৎসব’ অনুষ্ঠানে দেখা যায় রকুলকে। সোমবারই বিপদের মুখে সিংহ পরিবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৮:২৫
(বাঁ দিকে) রকুল প্রীত সিংহ (ডান দিকে) অমন প্রীত সিংহ।

(বাঁ দিকে) রকুল প্রীত সিংহ (ডান দিকে) অমন প্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

বিয়ের পর থেকেই একের পর বিপত্তি অভিনেত্রী রকুল প্রীত সিংহের জীবনে। দেনার দায়ে ডুবে শ্বশুর বাসু ভগানানি। প্রযোজনা সংস্থার কর্মীদের বেতন পর্যন্ত দিতে পারছিলেন না। এ বার নয়া বিপদের মুখে অভিনেত্রীর পরিবার। ২০০ গ্রাম কোকেন-সহ হায়দরাবাদ পুলিশের হাতে ধরা পড়লেন রকুলের ভাই অমন প্রীত সিংহ।

Advertisement

রবিবার রাতেই অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের ‘মঙ্গল উৎসব’ অনুষ্ঠানে দেখা যায় রকুলকে। সঙ্গে ছিলেন স্বামী জ্যাকি ভগনানি। কিন্তু ভোর হতেই বিপদ সিংহ পরিবারে। প্রায় ২ কোটি টাকার কোকেন-সহ ধরা পড়লেন অমন। তাঁর সঙ্গে ছিলেন চার নাইজেরিয়ার নাগরিক। তেলঙ্গনার নার্কোটিকস ব্যুরো ও রাজেন্দ্র নগর পুলিশের যৌথ অভিযানে এই বিশাল অঙ্কের মাদক ধরা পড়ে। অমন নিজেও পেশাদার অভিনেতা। যদিও তেমন ভাবে দাগ কাটতে পারেননি এখনও।

বিয়ের পর থেকেই রকুল প্রীত ও জ্যাকি চর্চায় রয়েছেন। বলিউডের এই নতুন দম্পতির বিয়ের ছবি ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল। চলতি বছর ২১ ফেব্রুয়ারি দক্ষিণ গোয়ার সমুদ্রমুখী এক হোটেলে বিয়ে করেন রকুল-জ্যাকি। পঞ্জাবি রীতি মেনেই বিয়ে সারেন তাঁরা। দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা ছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বলিপাড়ার অনেক তারকাই। বিয়েতে দিদির পাশেই সর্বক্ষণ দেখা গিয়েছিল অমনকে।

আরও পড়ুন
Advertisement