Ambani Wedding

নিজের ছেলের বিয়ে, মুকেশ অম্বানী ৩০ কোটির ফ্ল্যাট কিনে দিলেন জাভেদ জাফরির ছেলেকে!

সারা, অনন্যা, জাহ্নবীদের ভিড়ে মুকেশ অম্বনীর বিশেষ পছন্দের পাত্র হয়ে উঠলেন জাভেদ জাফরির ছেলে মিজ়ান জাফরি। নেপথ্যে কোন কারণ?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৮:১৬
KRK claims Mukesh Ambani gifted 30 crores flat to javed jaffrey son mizaan jaffrey

(বাঁ দিকে) অনন্ত অম্বানী-মুকেশ অম্বানী, জাভেদ জাফরি-মিজ়ান জাফরি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

প্রায় ৫০০০ কোটি টাকা খরচ করে ছেলের বিয়ে দিয়েছেন ধনকুবের মুকেশ অম্বানী। এলাহি আয়োজন, বিদেশ থেকে খ্যাতনামী তারকারা এসেছেন অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়েতে। তাঁদের বিয়েতে গান গেয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সব তারকা। শ্রেয়া, ঘোষাল, এআর রহমান থেকে হরিহরণ, উদিত নারায়ণ, শঙ্কর মহাদেবনরাও শুনিয়েছেন গান। অম্বানীদের বাড়ির বিয়েতে প্রথম থেকে শেষ অবধি দেখা গিয়েছে অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূর, শিখর পাহাড়িয়া, রণবীর সিংহ, খুশি কপূর, সারা আলি খানদের। কিন্তু এ সবের মাঝেই নাকি মুকেশ অম্বনীর বিশেষ পছন্দের পাত্র হয়ে ওঠেন জাভেদ জাফরির ছেলে মিজ়ান জাফরি। তাঁকে নাকি ৩০ কোটি টাকার ফ্ল্যাট উপহার দিয়ে বসেন এই ধনকুবের!

Advertisement

সমাজমাধ্যমের পাতায় এমনই চাঞ্চল্যকর দাবি করে বসেছেন স্বঘোষিত চিত্রসমালোচক কমল আর খান। তিনি এক্স হ্যান্ডেলে লিখেছেন, “অভিনেতা জাভেদ জাফরির ছেলে মিজ়ান জাফরির বান্দ্রার সান্ধু প্যালেসে আজকাল থাকছেন। কারণ মুকেশ অম্বানী এখানে ফ্ল্যাট উপহার হিসেবে দিয়েছেন মিজ়ানকে। কারণ তিনি নাকি প্রথম বার রাধিকা-অনন্তের আলাপ করান।” খুশি হয়েই মুকেশ অম্বানী এই উপহার দিয়েছেন মিজ়ানকে। যদিও কেআরকে-র এই টুইটের পাল্টা জবাবে অভিনেতা জাভেদ লেখেন, ‘‘যত সব ভুলভাল কথা।’’ যদিও দিন কয়েক আগেই জাফরি পরিবার বান্দ্রা এলাকায় প্রায় ৭০০০ স্কোয়্যার ফিটের নতুন একটি বাড়ি কেনেন। তার পর থেকেই এই জল্পনা ঘনীভূত হয়েছে।

আরও পড়ুন
Advertisement