Rakul Preet Singh

Rakul Preet: আমি ভীষণ লোভী! ভাল ভাল চরিত্র চাই, তবে সহকর্মীদের দেখে নিরাপত্তাহীনতায় ভুগি না: রাকুল

পেশাদার জীবনে মন্দা আসেই, তবে ভাল কাজ করার ইচ্ছেটাই আসল বলে মনে করেন অভিনেত্রী রাকুল প্রীত। এ বছর তাঁর ছ’টি ছবি মুক্তি পাচ্ছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১৫:৪২
ছোট ভূমিকায় থেকেও নজর কাড়া যায়, মনে করেন রাকুল

ছোট ভূমিকায় থেকেও নজর কাড়া যায়, মনে করেন রাকুল

ভাল কাজ করলে খুব ছোট্ট ভূমিকায় থেকেও নজরে আসা যায়। যেমন এসেছিলেন ‘রানওয়ে ৩৪’ এর অভিনেত্রী রাকুল প্রীত সিংহ। সঙ্গে কত জন সহ-অভিনেতা রয়েছেন, তাঁরা কত বড় মাপের, এ সব নিয়ে আদৌ কি চিন্তা ছিল তাঁর? জানালেন, একেবারেই না। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “আমি খুব লোভী। ভাল চরিত্র পাওয়ার জন্য মুখিয়ে থাকি। কিন্তু আমি নিরাপত্তাহীনতায় ভুগি না কখনও।”

৩১ বছর বয়সী অভিনেত্রী আরও বলেন, “কেরিয়ার নিয়ে তাড়াহুড়ো করছি, তা নয়। তবে আমি আমার উন্নতির পিছনে ছুটছি এবং সুযোগের অপেক্ষায় রয়েছি।"

Advertisement

১০ বছর আগে দিল্লি থেকে ভাগ্যান্বেষণে মুম্বই এসেছিলেন রাকুল। একাধিক ছবি করেছেন এর মধ্যেই। চলতি বছর তাঁর ছ'টি ছবি মুক্তি পাচ্ছে। তবু, পেশাদার জীবন নিয়ে আজও সন্তুষ্ট হতে পারছেন না অভিনেত্রী। তাঁর কথায়, “আপনার ভিতরকার আগুন সর্বদা জ্বলতে থাকা উচিত। যেটুকু কাজের সুযোগ পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ তবে আরও ভাল কিছু করতে চাই।”

অভিনেত্রী জানান, করোনার সময়েও দুটি ছবির কাজ করেছেন। তিনি অক্লান্ত পরিশ্রম করতে পারেন,আরও করতে প্রস্তুত। তবে সে ভাবে প্রস্তাব পাচ্ছেন না। যদিও একেবারেই এর নেতিবাচক দিক নিয়ে ভাবছেন না রকুল। বললেন, “সব কিছুর ভাল দিক আছে। আমিও আমার জীবনের উজ্জ্বল মুহূর্তের জন্যই অপেক্ষা করছি।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement