rajkumar rao

Rajkumar Rao-Patralekhaa: রাজকুমারের গলায় মালা দিলেন বঙ্গতনয়া পত্রলেখা, বলিউড পেল নতুন তারকা-দম্পতি

বিয়ে করলেন রাজকুমার রাও-পত্রলেখা। চণ্ডীগড়ে মহা ধূমধামে চার হাত এক হল দুই তারকার। বিয়ের ঘণ্টা কয়েকের মধ্যেই ইনস্টাগ্রামে ছবি দিলেন নতুন বর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১৯:৫০
বিয়ে করলেন রাজকুমার-পত্রলেখা

বিয়ে করলেন রাজকুমার-পত্রলেখা

‘স্ত্রী’-র হাতে শেষমেশ ধরাই দিলেন রাজকুমার রাও। নববধূ বাঙালিনি পত্রলেখা। মডেল-অভিনেত্রী।
সোমবার চণ্ডীগড়ে মহা ধুমধাম। যাকে বলে রাজকীয় আয়োজন! হবে না-ই বা কেন! রাজকুমারের গলায় যে মালা দিলেন তাঁর দীর্ঘ দিনের বান্ধবী! পত্রলেখার সঙ্গে ‘স্ত্রী’র নায়কের বিয়ে নিয়ে বেশ কিছু দিন ধরেই তুমুল চর্চা চলছিল বলিপাড়ায়। কিছু দিন আগেই হাঁটু মুড়ে বসে নতুন করে হবু স্ত্রীকে প্রেম নিবেদন করেছিলেন অভিনেতা। চার হাত এক হল অবশেষে।

এক-আধ দিন নয়, এগারোটা বছর ধরে বলিউডের প্রথম সারির অভিনেতার মনের দখল নিয়ে বসে ছিলেন বাঙালি কন্যে। দু’জনেই বার বার প্রেমের কথা বলে এসেছেন খোলাখুলি। আগে অনেক বারই সাক্ষাৎকারে রাজকুমার জানিয়েছেন, কী ভাবে তাঁর কেরিয়ারের একেবারে শুরুর হোঁচট খাওয়া দিনগুলোতেও পাশে ছিলেন পত্রলেখা। কেমন করে শক্ত হাতে সামলে রেখেছিলেন তাঁকে।

Advertisement

সাদা শেরওয়ানি, লাল পাগড়িতে বর। লাল বেনারসিতে কনে। গলায় বরমালা। মুখে ঝলমলে হাসি। ছবিতে ছয়লাপ। অনুরাগীরা দেখলেন দুচোখ ভরে। কোথায় বিয়ে হবে, কেমন হবে তার আয়োজন, বিয়ের অতিথি তালিকা — সবটা নিয়েই চলছিল দেদার আলোচনা। সদ্য প্রকাশ্যে এসেছিল বিয়ের কার্ডও। তার থেকেই জানাজানি হয়— চণ্ডীগড়ের বিলাসবহুল হোটেলে গাঁটছড়া বাঁধতে চলেছেন দু’জনে।

​​​​​বিয়ে শেষ হতে না হতেই ছবি পৌঁছে গেল ইনস্টাগ্রামে। দিলেন নতুন বর নিজেই! কোনওটায় দু’জনে হেসে খুন। কোনওটায় নাচে মাতোয়ারা। নিজের ছবি পোস্ট করে ‘নিউটন’-এর নায়ক লিখেছেন, ‘১১ বছরের প্রেম, বন্ধুত্ব, ভালবাসা, আনন্দের পর আজ আমার দুনিয়ার সঙ্গে সাত পাক ঘুরলাম। তোমার স্বামীর তকমা পাওয়ার থেকে বেশি আনন্দ আর কিছুতেই নেই।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement