rashmika mandanna

Rashmika Mandanna: বিলাস সাগরে ‘পুষ্পা’-অভিনেত্রী রশ্মিকা! তাঁর সম্পত্তির পরিমাণ চমকে দিতে পারে

‘পুষ্পা: দ্য রাইজ’-এর সাফল্যের পর ভোগবিলাসে পূর্ণ এক জীবনছন্দে রয়েছেন রশ্মিকা। বাড়ি, গাড়ি, তহবিল মিলিয়ে তাঁর সম্পত্তির অঙ্ক কত জানেন?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৪:৫৬
সাফল্যের গ্রাফ আকাশ ছুঁতে চলল রশ্মিকার

সাফল্যের গ্রাফ আকাশ ছুঁতে চলল রশ্মিকার

২০১৬ সালে অভিনয়ে আত্মপ্রকাশ। তার পর থেকে সাফল্যের রেখা আকাশ ছুঁতে চলল রশ্মিকা মন্দান্নার। ‘কিরিক পার্টি’ থেকে ‘গীতগোবিন্দম’ হয়ে ‘পুষ্পা: দ্য রাইজ’— বহু হিট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী।

খ্যাতি বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে সম্পত্তির পরিমাণও। বিলাসবহুল বহুমূল্য গাড়ির সংগ্রহ তৈরি করে ফেলেছেন ইতিমধ্যেই। তাঁর গ্যারাজে রয়েছে মার্সিডিজ সি ক্লাস, অডি কিউ থ্রি আর রেঞ্জ রোভারের মতো গাড়িও। রিয়্যাল এস্টেটেও বিপুল বিনিয়োগ করেছেন রশ্মিকা, এ কথা জানা গিয়েছে। বেঙ্গালুরুতে তাঁর বর্তমানে একটি বিশাল প্রাসাদ রয়েছে, যার মূল্য ৪ কোটি টাকা। মুম্বইতেও তিনি এক বিলাসবহুল বাড়ির মালকিন বলে খবর।

Advertisement

স্বল্প সময়ে ইন্ডাস্ট্রিতে জায়গা পাকা করে নিয়েছেন রশ্মিকা। বর্তমানে দক্ষিণের সব থেকে বেশি উপার্জনকারী অভিনেত্রীদের মধ্যে রয়েছেন তিনি। ছবি পিছু ৪ কোটি টাকা পারিশ্রমিক নেন এখন। সব মিলিয়ে তাঁর সম্পত্তির পরিমাণ এখন ৪৫ কোটি টাকারও বেশি বলে জানাচ্ছে বিভিন্ন সূত্র।

যদিও অভিনেত্রী বর্তমানে বড় বড় কাজের সূত্রেই শিরোনামে রয়েছেন, তবু তাঁর প্রেম নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছে সম্প্রতি। বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তাঁর প্রণয়-সম্পর্ক তৈরি হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement