Pushpa 2 : The Rule

‘পুষ্পা’ কাঁপিয়েছিলেন সামান্থা প্রভু, এ বার অর্জুন-রশ্মিকার ‘পুষ্পা ২’-তে কে থাকছেন?

গত ১২ ডিসেম্বর থেকে পুরোদমে শুটিং শুরু হয়েছিল। তার পরও তাল কাটে আয়কর দফতরের হানায়। মুষড়ে পড়েছিলেন অনুরাগীরাও, কিন্তু দু’সপ্তাহের মাথায় ফের সুখবর শোনা গেল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৫:১৯
‘পুষ্পা ২’-এ অর্জুন-রশ্মিকার সঙ্গে এ বার কাকে দেখা যাবে?

‘পুষ্পা ২’-এ অর্জুন-রশ্মিকার সঙ্গে এ বার কাকে দেখা যাবে? ফাইল চিত্র

‘পুষ্পা ২’ নিয়ে দর্শকের উন্মাদনা তুঙ্গে। শুটিং কবে শেষ হবে, কবে ছবিটি প্রেক্ষাগৃহে আসবে— খবর না পেলেই বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখা গিয়েছে। এ হেন প্রকল্প নিয়ে বিশেষ ভাবনাচিন্তা শুরু করছেন নির্মাতারাও। অল্লু অর্জুন, রশ্মিকা মন্দনা, ফাহাদ ফাসিল অভিনীত ছবিতে নাকি ঢুকছেন আরও এক জন! কে তিনি? নবাগত তারকাকে নিয়ে জল্পনা শুরু সোমবারই।

অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ়’ ২০২১-২২ সালের সর্বোচ্চ আয় করা ভারতীয় ছবি। বক্স অফিসে ৩৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল সেটি। জনপ্রিয়তার কথা মাথা রেখেই সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন নির্মাতারা। অতিমারি-সহ বহু বাধা কাটিয়ে গত ১২ ডিসেম্বর থেকে পুরোদমে শুটিং শুরু হয়েছিল। তার পরও তাল কাটে আয়কর দফতরের হানায়। মুষড়ে পড়েছিলেন অনুরাগীরাও, আবার বুঝি ভেস্তে গেল শুটিং। কিন্তু দু’সপ্তাহের মাথায় এসে সুখবর শোনা গেল। ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং তো চলছেই, অর্জুন-রশ্মিকার মাঝে এসে পড়েছেন আরও এক নায়িকা, অনসূয়া ভরদ্বাজ! হায়দরাবাদের জঙ্গলে ছবির প্রথম দফার শুটিং শেষ করেছেন।

Advertisement

সুকুমার পরিচালিত এই ছবিতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এ বারও সেই চরিত্রেই অভিনেতা। তাঁর প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারও দেখা যাবে রশ্মিকাকে। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফাহাদ ফাসিল। কিন্তু অনসূয়াকে কোন ভূমিকায় দেখা যাবে তা এখনও জানা যায়নি। কানাঘুষো শোনা যাচ্ছে, কোনও এক মশলাদার গানে তাঁকে দেখা যাবে, ঠিক যেমন প্রথম পর্বে দেখা গিয়েছিল সামান্থা রুথ প্রভুকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement