Death

প্রযোজকের ঝুলন্ত দেহ উদ্ধার গল্ফগ্রিনে প্রযোজনা সংস্থার অফিস থেকে! মৃত্যু নিয়ে রহস্য‌

ভাড়া বাড়িতে চলত প্রযোজনার অফিস। তার ভিতর থেকে দেহ উদ্ধার বছর আটান্নর পঙ্কজের। সিনেমার জগৎ ছেড়ে একটি আইটি সংস্থায় যোগ দেন প্রযোজক। তাঁর বিরুদ্ধে সেখানে টাকা নয়ছয়ের অভিযোগ ছিল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ০৮:১৯
প্রযোজকের ঝুলন্ত দেহ উদ্ধার!

প্রযোজকের ঝুলন্ত দেহ উদ্ধার! প্রতীকী ছবি।

গল্ফগ্রিনে একটি প্রযোজনা সংস্থার অফিসের ভিতর থেকে এক প্রযোজকের ঝুলন্ত দেহ উদ্ধার হল। মৃতের নাম পঙ্কজ দাস। বাড়ি ভাড়া করে চলত প্রযোজনা সংস্থা। তার ভিতর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার বছর আটান্নর পঙ্কজের। পঙ্কজ ‘শব্দ কল্প দ্রুম’ নামে একটি ছবি করেন। সূত্রের খবর, এর পর পঙ্কজ সিনেমার জগৎ ছেড়ে একটি আইটি সংস্থায় যোগ দেন। তাঁর বিরুদ্ধে সেখানে ১০০ কোটি টাকা নয়ছয় করার অভিযোগ ছিল। যার জেরে তাঁকে জেলেও যেতে হয়েছিল। ১০-১৫ দিন জেল খেটেছিলেন তিনি।

তার পরই ছাড়া পেয়ে এক সংস্থার অফিসে এসে নতুন কাজ শুরু করবেন বলে আশ্রয় চান পঙ্কজ। জানান, নতুন সিনেমা তৈরির টাকাও জোগাড় হয়ে গিয়েছে। কিন্তু সেখানকার প্রযোজক টালবাহানা শুরু করেন। অফিসের এক কর্মচারী জানান, ফোনে কারও সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল পঙ্কজের। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, শেষ বার তাঁকে দেখা গিয়েছে, পাউরুটি আর কলা কিনে ফিরতে।

Advertisement

হো-চি-মিন সরণি এলাকায় থাকতেন পঙ্কজ। সিনেমার পাশাপাশি বেশ কিছু ধারাবাহিকের প্রযোজনা করেছিলেন। অরবিন্দনগরে বাড়ি ভাড়া করে প্রযোজনা সংস্থার অফিস খুলেছিলেন সম্প্রতি। শুক্রবার সেই অফিসের কর্মীরা ভিতরে ঢুকতেই পঙ্কজের ঝুলন্ত দেহ দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। দেহ উদ্ধার করে বাঙুর হাসপাতালে পাঠানো হয়। কী কারণে প্রযোজকের মৃত্যু হয়েছে, তা সঠিক ভাবে জানা যায়নি। প্রাথমিক অনুমান, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তার জেরেই জীবন শেষ করে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement