Priyanka Chopra

মেয়ে মালতী, স্বামী নিককে নিয়ে বাড়িছাড়া প্রিয়ঙ্কা, নতুন বাড়িতে কার ছায়া?

স্বামী-মেয়েকে নিয়ে ১৬৬ কোটি টাকার প্রাসাদ ছেড়ে রাতারাতি বাড়িতে ওঠেন প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু সেখানে কার ছায়া দেখলেন অভিনেত্রী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫০
Priyanka Chopra shares a glimpse of her new stay after vacating her Los Angeles house

সপরিবার প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

নিক জোনাসে সঙ্গে বিয়ের পর থেকে পাকাপাকি ভাবে লস অ্যাঞ্জেলেসে বাস প্রিয়ঙ্কা চোপড়ার। সেখানেই ১৬৬ কোটি টাকার এক প্রাসাদোপম বাংলোয় থাকে জোনাস পরিবার। ২০১৯ সালে ২০ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে ওই বাংলো কিনেছিলেন নিক ও প্রিয়ঙ্কা, ভারতীয় মুদ্রায় যার মূল্য ১৬৬ কোটি টাকা। সেই বাড়িতেই নাকি জল লিক করা শুরু হয়েছে। ক্রমাগত জল লিক করতে থাকায় বসবাসের অযোগ্য হয়ে উঠেছে কোটি টাকার সেই বাংলো। খবর, বার্বিকিউয়ের ডেক থেকে শুরু করে বাংলোর ভিতরের জায়গাও নাকি ক্ষতিগ্রস্ত হয়েছে জল লিকের কারণে। অতিষ্ঠ হয়ে তাঁদের স্বপ্নের প্রাসাদ ছাড়তে বাধ্য হন প্রিয়ঙ্কা। যে বিক্রেতার কাছ থেকে বাংলোটি কিনেছিলেন, তাঁর বিরুদ্ধে নাকি ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন যুগল। তবে রাতারাতি বাড়ি বদলের একটা ঝক্কি রয়েছে। সঙ্গে আচ্ছে ছোট্ট মালতী। আপাতত নতুন একটি বাড়িতে উঠেছেন তাঁরা, কিন্তু সেখানে কার ছায়া দেখলেন অভিনেত্রী?

Advertisement

মিথ্যে বলে ওই বাড়ি নিক-প্রিয়ঙ্কাকে গছিয়েছিলেন বাড়ির মালিক। শেষমেশ কাছাকাছি একটি বাড়ি পেয়েছেন তাঁরা। নিজের নতুন বাড়ির এক ঝলক পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। ছবিতে দেখা যাচ্ছে সামনে বড় কাচের জানলা, বৃষ্টির জানলায় ভিজেছে কাচ। জানলার সামনে কাঠের চেয়ার-টেবিল। জানলার ওপারে রাস্তা। বৃষ্টিভেজা দিনে পঙ্কজ উধাসের ‘অউর আহিস্তা কিজিয়ে বাতেঁ...’ গানে মজে। এর মাঝেই একটি ছায়ার ছবি দেন অভিনেত্রী। সেটা অবশ্য রাতের ছবি। দেওয়ালে বিরাট ছায়া। প্রিয়ঙ্কা লেখেন, ‘‘দেখে মনে হবে দৈত্যাকার ইঁদুর, কিন্তু এ যে আমি।’’ নতুন বাড়িতে প্রথম রাত যে নির্বিঘ্নে কেটেছে, তা প্রিয়ঙ্কার পোস্টেই স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement