Priyanka Chopra

অনুষ্ঠানে অপ্রস্তুত মুহূর্ত, ধরাশায়ী প্রিয়ঙ্কা! তাঁর সম্মান রক্ষা করলেন সাংবাদিকরা

সবার সামনে অপ্রস্তুত মুহূর্তে নিজেকে সামলাতে হিমসিম খেলেন প্রিয়ঙ্কা। অথচ একটি ছবিও সমাজমাধ্যমে নেই! তাঁকে সময় দেওয়া হল নিজেকে সামলে নেওয়ার! ঘটনায় মুগ্ধ প্রিয়ঙ্কা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৮:৫৪
Priyanka Chopra says she fell hard at recent event but kind paparazzi put down cameras

ব্যক্তিগত কিংবা পেশাদার জীবনের নানা প্রসঙ্গে চর্চায় থাকেন প্রিয়ঙ্কা চোপড়া, তিনি শুধু বলিউডের নয়, বর্তমানে হলিউডেরও সুপরিচিত মুখ। —ফাইল চিত্র

প্রকাশ্যে বাতকর্ম করার কথা নিজের মুখে স্বীকার করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। যদিও সেই অধ্যায়ের কথা ভুলে যেতে চান। তবে যা ভুলতে চান না তা হল চিত্রসাংবাদিকদের সহমর্মিতা। অপ্রস্তুত মুহূর্তেই প্রিয়ঙ্কার সম্মান বাঁচালেন যাঁরা, তাঁদের প্রতি কৃতজ্ঞ অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন সে কথা। অন্যান্য মহিলা-তারকাদের মতো রেড কার্পেটে পোশাক বিভ্রাট হয়েছে তাঁরও। গাউনে পা জড়িয়েছে, হিলজুতো পরে উল্টে পড়ে গিয়েছেন। কিন্তু এই সব মুহূর্তের একটি ছবিও সমাজমাধ্যমে নেই কেন? খোলসা করলেন প্রিয়ঙ্কা নিজেই।

Advertisement

প্রিয়ঙ্কার নতুন ছবি ‘লভ এগেইন’-এর প্রিমিয়ার হচ্ছিল নিউ ইয়র্কে। সেখানেই স্বামী নিক জোনাসকে নিয়ে হাজির ছিলেন ‘দেশি গার্ল’। ব্লিচ করা ডেনিমের গাউনে প্রিয়ঙ্কাকে দেখে সবাই প্রশংসা করছিলেন। তবে তার পরই বিপত্তি। হাইহিল পরে হাঁটতে গিয়ে রেড কার্পেটেই পড়ে গেলেন অভিনেত্রী। তবে আশ্চর্য হলেন এই দেখে যে, কেউ সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেননি। প্রিয়ঙ্কা উঠে দাঁড়িয়ে দেখলেন আলোকচিত্রীদের ক্যামেরা নামানো।

প্রিয়ঙ্কার কথায়, “২৩ বছরের কেরিয়ারে এমন ঘটনা আমার সঙ্গে কখনও ঘটেনি। অথচ এমন কিছুই তো প্রত্যাশা করার থাকে। ভাবতে পারছি না, নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না যে, আমি যখন পড়ে গেলাম, কেউ ছবি তুললেন না। আমি নিজেকে সামলে উঠে দাঁড়ানোর চেষ্টা করতেই সাংবাদিকরা বললেন, ‘দয়া করে সময় নিয়ে আপনি উঠে দাঁড়ান, কোনও চিন্তা করবেন না।’ আমি উঠে দাঁড়ালাম। এখনও অবধি একটাও ভিডিয়ো দেখিনি সেই মুহূর্তের।”

প্রিয়ঙ্কাকে টেনে তুলতে সে দিন ৫ জন লোক লেগেছিল। প্রিয়ঙ্কার কথায়, “ধপাস করে নিজের পিছনে ভর দিয়েই বসে পড়েছিলাম। নিক এবং আরও কয়েক জন মিলে আমায় হাত ধরে তোলে।”

ব্যক্তিগত কিংবা পেশাদার জীবনের নানা প্রসঙ্গে চর্চায় থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। তিনি শুধু বলিউডের নয়, বর্তমানে হলিউডেরও সুপরিচিত মুখ। আমেরিকার গায়ক নিক জোনাসকে বিয়ে করে সংসার পেতেছেন ক্যালিফোর্নিয়ায়। কোলে এসেছে কন্যা মালতী। ফুটফুটে সেই মেয়ের স্নিগ্ধ সৌন্দর্যে মুগ্ধ গোটা বিশ্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement