Priyanka Chahar Choudhary

‘বিগ বস’ থেকে বেরিয়েই খানেদের সঙ্গে কাজের চুক্তিতে প্রিয়ঙ্কা? কী বলছেন অভিনেত্রী

শাহরুখ অভিনীত ‘ডাংকি’ ও সলমন খানের হোম প্রোডাকশনের একটি ছবিতে তাঁর অভিনয় করার কথা? সম্প্রতি একটি কথোপকথনে বিষয়টি খোলসা করলেন প্রিয়ঙ্কা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫০
 Priyanka Chahar Choudhary reacts to doing Shah Rukh\\\'s Dunki and Salman Khan\\\'s film

শাহরুখ খান আর সলমন খানের সঙ্গে কাজ করবেন তিনি? চলছে জল্পনা। —ফাইল চিত্র

সদ্য শেষ হওয়া ‘বিগ বস ১৬’-র দ্বিতীয় রানার আপ হয়েছেন তিনি। প্রিয়ঙ্কা চহর চৌধুরীর নাম এখন নানা কারণেই চর্চার কেন্দ্রে। জিততে না পারলেও দর্শকদের ভালবাসা পেয়েছেন তিনি। একটি প্রসাধন সংস্থার উদ্যোগে আয়োজিত প্রতিযোগিতায় পঁচিশ লক্ষ টাকা জিতে নেওয়া থেকে শুরু করে ‘বিগ বস’-এর সাফল্য, নানা কারণেই খবরের শিরোনামে উঠে এসেছেন। এ বার কি শাহরুখ খান আর সলমন খানের সঙ্গে কাজ করবেন তিনি? চলছে জল্পনা।

সম্প্রতি একটি কথোপকথনে বিষয়টি খোলসা করলেন প্রিয়ঙ্কা। শাহরুখ অভিনীত ‘ডাংকি’ ও সলমন খানের হোম প্রোডাকশনের একটি ছবিতে অভিনয় করার কথা।

Advertisement

এ প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘‘ আমি সদ্যই এই জগতে এসেছি। কারও সঙ্গেই এটা নিয়ে কথা বলবার সুযোগ পাইনি। শো শেষ হওয়ার পর সলমন স্যর তাঁর সঙ্গে দেখা করতে বলেছিলেন, কিন্তু এই মুহূর্তে এর বেশি কিছু এগোয়নি। আমার কাছে শাহরুখ এবং সলমন, দু’জনেই ভগবানের মতো। এই প্রস্তাবের ব্যাপারে আমার কোনও ধারণা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement