Pravas

যে কোনও সময় বিয়ে করতে পারেন প্রভাস! তাকিয়ে আছেন ‘ভাইজান’-এর দিকেই

‘আদিপুরুষ’-এ রাম-সীতার ভূমিকায় প্রভাস এবং কৃতি শ্যাননের রসায়ন দেখে শুরু হয়েছিল জল্পনা। পর্দার বাইরেও দুই তারকার সম্পর্কের আভাস পাওয়া যাচ্ছিল। বিয়ে কি হবে?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১০:১৬

ফাইল চিত্র

কেরিয়ার তরতরিয়ে এগোচ্ছে। এ বার তো প্রেমের খবর দিন! তেলুগু অভিনেতা প্রভাসকে চেপে ধরা হয়ছিল এক অনুষ্ঠানে। রসিক মন্তব্য করলেন ‘আদিপুরুষ’-এর নায়ক। জানালেন, আগে তো সলমন খানের বিয়ে হোক, তার পর নয় তিনি শুরু করবেন।

‘আদিপুরুষ’-এ রাম-সীতার ভূমিকায় প্রভাস এবং কৃতি শ্যাননের রসায়ন দেখে শুরু হয়েছিল জল্পনা। পর্দার বাইরেও দুই তারকার সম্পর্কের আভাস পাচ্ছিলেন কেউ কেউ। তার মধ্যে বরুণ ধওয়ানও একটি শো-এ তাঁদের রোম্যান্স নিয়ে মন্তব্য করার পর থেকে চর্চায় এই জুটি। যদিও সম্প্রতি কৃতি এই সমস্ত জল্পনায় জল ঢেলেছেন।

Advertisement

প্রভাসও সম্প্রতি এক অনুষ্ঠানে কৌতূহল ধামাচাপা দিয়ে বললেন, “সলমন আগে খবর দিক, তার পর।” জিজ্ঞাসা করা হয়েছিল, “বিয়েটা কবে করছেন?” তাতেই প্রভাসের এই উত্তরে হেসে গড়িয়ে পড়েন উপস্থিত সকলে। এক জন হতাশ হয়ে মন্তব্য করেন, “তা হলে এখনই প্রভাসের বিয়ে হচ্ছে না। সলমনের তো বিয়ে করার কোনও লক্ষণ নেই!” তিনিই নারীদের হৃদয় হরণ করেন? না কি নারীরা নিজেরাই এসে প্রস্তাব দেন? এর পর প্রভাসের কাছে জানতে চাওয়া হলেও প্রশ্ন এড়িয়ে যান অভিনেতা। তাঁর জীবনে আপাতত কাজ আর কাজ।

একগুচ্ছ ছবির চুক্তি নিয়ে ব্যস্ত প্রভাস। বছর শুরুর আগেই তাঁর খাতা ভর্তি। তিনি একমাত্র ভারতীয় তারকা, যাঁর হাতে রয়েছে ৪টি প্যান-ইন্ডিয়া বা সর্বভারতীয় ছবি। পুরাণ-আশ্রিত ছবি ‘আদিপুরুষ’ থেকে শুরু করে অ্যাকশন ছবি ‘সালার’, কল্পবিজ্ঞান ভিত্তিক ‘প্রোজেক্ট কে’— সবই মুক্তি পাচ্ছে ২০২৩ সালে। ইতিমধ্যে নতুন আর একটি ছবি ‘স্পিরিট’-এও কাজ করছেন প্রভাস। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত সেই ছবি তাঁর কেরিয়ারের ২৫তম কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement