Pori Moni

Pori Moni: চিকিৎসার জন্য কলকাতায় এলেন বাংলাদেশের নায়িকা পরীমণি  

হলুদ এবং কালো রং মেশানো পোশাকে একাধিক ছবি তুলেছেন পরীমণি। কেবল নিজের নয়, হোটেলেরও একাধিক ছবি তুলেছেন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ২১:৫৬
কলকাতায় পরীমণি।

কলকাতায় পরীমণি।

কলকাতায় পরীমণি। বাংলাদেশ থেকে সোজা কলকাতার পাঁচ তারা হোটেলে তিনি। একসঙ্গে ন’টি ছবি দিয়ে তাঁর এই হাওয়াবদলের বার্তা দিলেন অনুরাগীদের। ঠিক এক দিন আগে, বুধবার বাংলাদেশের একটি অনুষ্ঠানের ছবি দিয়েছিলেন পরীমণি। তার পর সোজা কলকাতার ছবি পরীমণির ফেসবুকে।

হলুদ এবং কালো রং মেশানো পোশাকে একাধিক ছবি তুলেছেন পরীমণি। কেবল নিজের নয়, হোটেলেরও একাধিক ছবি তুলেছেন তিনি। তাঁর সঙ্গে আরও এক ব্যক্তিকে দেখা গিয়েছে। যদিও তাঁর পরিচয় প্রকাশ করেননি বাংলাদেশের অভিনেত্রী। ছবিগুলির উপর লেখা, ‘হ্যাপি ল্যান্ডিং’ অর্থাৎ ভাল ভাবে নেমে পড়েছি। পাশে হ্যাশট্যাগে লেখা, ‘কলকাতা ২০২১’।

Advertisement

কলকাতায় কি কোনও কাজে এসেছেন নায়িকা? পরীমণি বাংলাদেশ থেকে কলকাতা সফরের কোনও কারণ জানাননি। কিন্তু জানা গিয়েছে, চিকিৎসা করাতে কলকাতায় এসেছেন তিনি।

জুন মাস থেকে অভিনেত্রী পরীমণির জীবন তোলপাড়। প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ তোলেন তিনি। তার পর মাদক মামলায় নিজেই গ্রেফতার হন। জামিনে মুক্তি পাওয়ার পর ফেসবুকে তাঁর একের পর এক বার্তা বার বার তাঁকে চর্চায় নিয়ে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement