porimoni

Pori Moni: জন্মদিনে ধরা দেবেন ‘লাল-সাদা’ পরী, আমন্ত্রণ তালিকায় কারা?

এ বারের অতিথি তালিকায় সম্ভবত রাশ টানছেন নায়িকা। ফেসবুকে বলা গল্পে বুঝিয়ে দিয়েছেন, দুর্দিনের বন্ধুরাই জন্মদিনের ‘দাওয়াত’ পাবেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৩:৫৪
পরীমণির এ বারের জন্মদিনের রং লাল-সাদা।

পরীমণির এ বারের জন্মদিনের রং লাল-সাদা।

আর মাত্র তিন দিন। ২৪ অক্টোবর দেখা দিতে চলেছেন নতুন পরীমণি! কী ভাবে?

রবিবার পরীমণির জন্মদিন। প্রতি বছর এই দিনে একটি রং বেছে নেন অভিনেত্রী। সেই রঙেই সেজে ওঠে উদযাপনের সব আয়োজন। পরী নিজেও সেই সাজে ধরা দেন। গত বছর সে রং ছিল সবুজ। বুধবার বাংলাদেশের সংবাদমাধ্যমকে পর্দার ‘প্রীতিলতা’ বলেছেন, ‘‘এ বার আমন্ত্রিতদের জন্য নির্দিষ্ট রং লাল আর সাদা। এই দুই রঙের পোশাকে সাজতে হবে সকলকে।’’ অজান্তেই নায়িকা যেন জন্মদিনের রঙে ছুঁয়ে গিয়েছে নচিকেতা চক্রবর্তীর গান— ‘লাল ফিতে সাদা মোজা স্কুল স্কুল ইউনিফর্ম’...!

Advertisement

প্রতি বছরই ২৪ অক্টোবর তারকাখচিত হয়ে ওঠে পরীমণির বাড়ি। স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে অভিনেত্রী পাশে দাঁড়ান দুঃস্থদেরও। তবে এ বারের অতিথি তালিকায় সম্ভবত রাশ টানছেন নায়িকা। ফেসবুকে বলা গল্পে বুঝিয়ে দিয়েছেন, দুর্দিনের বন্ধুরাই জন্মদিনের ‘দাওয়াত’ পাবেন। ঠিক যে ভাবে গল্পে এক ধনীর মেয়ে বাবার জন্মদিনে চিনে নিয়েছিলেন প্রকৃত শুভাকাঙ্ক্ষীদের। গল্পের শেষে হ্যাশট্যাগে পরীর ইঙ্গিত— এ বারের জন্মদিনে এই পথে হাঁটতে চলেছেন তিনিও।

মাদক কাণ্ডে জেলবন্দি হয়েছিলেন। অনেক বাধা পেরিয়ে জামিন। তার পর প্রতি পদে পরীমণি বুঝিয়ে দিচ্ছেন— যত আঘাত আসবে, ততই ঝলসে উঠবেন তিনি। হাতের মেহেন্দিতে লিখেছেন, ‘ডোন্ট লাভ মি বিচ’। আদালতে পরবর্তী হাজিরাতেও মেহেন্দিতে লেখা ছিল প্রতিবাদের ভাষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement