Palak Tiwari

Palak Tiwari: ‘কভি ইদ কভি দিওয়ালি’-তে প্রথম বার বড় পর্দায় পালক, সৌজন্যে ‘ভাইজান’

রিয়্যালিটি শোয়ের পর সল্লু ভাইয়ের সঙ্গে একই ছবিতে কাজ করবেন পালক। সহকারী পরিচালক হিসেবে কাজ করলেও বড় পর্দায় অভিনয় এই প্রথম।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২২ ২৩:৩১

ফাইল চিত্র।

বড় পর্দায় আসছেন পালক তিওয়ারি। সৌজন্যে ‘ভাইজান’। ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে সলমন খানের সঙ্গেই অভিনয় করতে দেখা যাবে পালককে।

‘বিগ বস ১৩’-খ্যাত শেহনাজ গিলের এই ছবিতে কাজ করা নিয়ে প্রথম থেকেই সংশয় ছিল। পরে জানা যায়, ছবিতে রয়েছেন শেহনাজ। এ বার পালকের এই ছবিতে অভিনয়ের খবর প্রকাশ্যে এল।

Advertisement

ছোটপর্দার অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পালক। এর আগে সলমন খান ও আয়ুষ শর্মার ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। ‘বিগ বস ১৫’-এ সল্লুভাইয়ের সঙ্গে একই মঞ্চে তাঁকে দেখা গিয়েছে। বিভিন্ন গানের ভিডিয়োতে পালকের নাচ ও তাঁর লাস্য ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। মা শ্বেতা তিওয়ারিও ‘বিগ বস ৪’-এর বিজেতা ছিলেন।

‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে অভিনয় করছেন জেসি গিল। কথা ছিল, তাঁর বিপরীতে অভিনয় করবেন শেহনাজ। এখন শোনা যাচ্ছে, ওই জায়গাতেই কাজ করবেন পালক। মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর, পালককে অভিনয়ের সুযোগ করে দিয়েছেন ‘ভাইজান’। ছবিতে পালকের চরিত্রটিও যথেষ্ট গুরুত্বপূর্ণ। অভিনেত্রী শ্যুটিংও করছেন মন দিয়ে। ফারহাদ সামজি পরিচালিত ছবিটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ভেঙ্কটেশ, পূজা হেগড়ে, রাঘব জুয়াল এবং সিদ্ধার্থ নিগম।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement