Orry talks about Bollywood parties

পার্টিতে কোন রূপ ধরেন রণবীর-সারা! কেন চুপ করে থাকেন নব্যা? মুখ খুললেন ওরি

শুধু অম্বানীদের বিয়ে নয়। ব্যক্তিগত পার্টিতেও নাকি কয়েক জন তারকা খুব নাচানাচি করেন। বলা ভাল, তাঁরাই নাকি পার্টি-জমায়েত মাতিয়ে রাখেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৯:০২
Orry disclosed that Ranveer Singh is the loudest one in Bollywood parties

(বাঁ দিকে) রণবীর সিংহ ও সারা আলি খান, ওরি ও নব্যা নভেলি নন্দা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

শুধু পর্দায় নয়। পর্দার বাইরে তারকাদের জীবন কেমন, তা নিয়েও নেটাগরিকের আগ্রহ কম নয়। বাস্তবে কোন তারকার স্বভাব কেমন, তা অনেকেই জানতে চান। এ বার সেই সব তথ্যই ফাঁস করলেন বলিউড তারকাদের ঘনিষ্ঠ বন্ধু তথা নেটপ্রভাবী ওরি। কিছু দিন আগেই অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে হইহই করতে দেখা গিয়েছে বলি তারকাদের। কয়েক জনকে মন খুলে নাচতেও দেখা গিয়েছে।

Advertisement

শুধু অম্বানীদের বিয়ে নয়। ব্যক্তিগত পার্টিতেও নাকি কয়েক জন তারকা খুব নাচানাচি করেন। বলা ভাল, তাঁরাই নাকি পার্টি-জমায়েত মাতিয়ে রাখেন। ওরি জানান, যে কোনও পার্টি মুহূর্তে জমিয়ে দিতে পারেন রণবীর সিংহ। পুরুষদের মধ্যে তিনিই সবচেয়ে উল্লাস করতে পছন্দ করেন। ওরির কথায়, “রণবীর খুবই মজার মানুষ”। এমনকি, পার্টি মাতানোর জন্য রণবীর নাকি হাতে করে বুমবক্স নিয়ে ঘুরে বেড়ান। পার্টিতে সকলের নজর যেন তাঁর দিকেই থাকে। এই বিষয়টি নিশ্চিত করে নেন রণবীর।

মহিলাদের মধ্যে নাকি সারা আলি খান খুব উচ্ছ্বসিত থাকেন এই সব পার্টিতে। সারা সব সময় খুব রঙিন ও চকচকে পোশাক পরতে ভালবাসেন। রংচঙে নখও পছন্দ তাঁর। আর পার্টি মাতিয়ে রাখতেও নাকি তিনি ভালই পারেন। অন্য দিকে অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা নাকি স্বভাবে খুবই শান্ত প্রকৃতির। পার্টিতে নাকি চুপচাপ থাকাই পছন্দ নব্যার। অমিতাভ-দৌহিত্রী নাকি কোনও পার্টিতে বেশি ক্ষণ থাকেন না। ওরি জানিয়েছেন, অনেক সময় এমনও হয়েছে, তিনি বুঝতেই পারেননি পার্টিতে নব্যা এসেছিলেন। পরে তাঁর ছবি দেখে জানতে পেরেছেন, পার্টিতে নব্যাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অম্বানীদের পার্টিতে অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূরদের সঙ্গে হইহই করে নাচতে দেখা গিয়েছিল ওরিকেও। তিনি নিজেও পার্টি জমিয়ে রাখতে কম যান না!

আরও পড়ুন
Advertisement