Aparajita Auddy

মাতৃদিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে বড় ভুল করে ফেললেন অপরাজিতা আঢ্য

সমাজমাধ্যমের পাতা ভরে উঠেছে মাতৃদিবসের শুভেচ্ছায়। তেমনই শুভেচ্ছা জানান অপরাজিতা। কিন্তু তা করতে গিয়ে ভুল করে বসলেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৫:৫৩
Aparajita Auddy mistakeny uploaded womens day post.

মাতৃদিবসে কী ভুল করে ফেললেন অপরাজিতা আঢ্য। ছবি: ফেসবুক।

১৪ মে ‘বিশ্ব মাতৃদিবস’। এই বিশেষ দিনে নিজেদের মায়ের ছবি পোস্ট করছেন অনেকেই। কেউ ছোটবেলার ছবি পোস্ট করছেন। কেউ আবার ফিরে গিয়েছেন মায়ের ছোটবেলায়। প্রত্যেকের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জায়গা জুড়ে আছে তাঁদের মা। শুধু মা নয়, শাশুড়ি মা-র ছবিও পোস্ট করেছেন অনেকে। তেমনই অভিনেত্রী অপরাজিতা আঢ্যও নিজের দুই মায়ের ছবি পোস্ট করেছেন। কিছু দিন আগে গত হয়েছেন অভিনেত্রীর মা। ফলে এ দিন আরও আবেগপ্রবণ তিনি।

Advertisement
Aparajita mistakenly wrote.

ভুল করে কী লিখলেন অপরাজিতা? ছবি: ফেসবুক।

আবেগতাড়িত হয়ে করে ফেললেন এক মস্ত ভুল। ‘বিশ্ব মাতৃদিবস’ শুভেচ্ছা জানাতে গিয়ে লিখে ফেললেন একটি ভুল কথা। অপরাজিতা মাতৃদিবস উপলক্ষে একটি মায়ের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তিনি লেখেন, “আমার দুই মা দেবকী এবং যশোদা । দেবকী জন্ম দিয়েছেন এবং যশোদা পালন করেছেন। দেবকীর ধারণা ছিল, আমি যা করি সব সময় ভুল করি। দেবকী মায়ের অনেক অভিযোগ ছিল। তবে আমি ভুল করলেও যশোদা মা বলেন একদম ঠিক করেছি । দেবকী ২৭শে ফেব্রুয়ারি ইহলোক ত্যাগ করেছেন। আন্তর্জাতিক নারীদিবসে আমি দুই মাকে আদরের সহিত সশ্রদ্ধ প্রণাম জানাচ্ছি।”

ভুল করে ‘নারীদিবস’ লিখে বসলেন অভিনেত্রী। যেই না লিখেছেন, ব্যস শুরু নানা ধরনের মন্তব্য। অনেকে শুধরেও দিয়েছেন অপরাজিতাকে। তার কিছু্ ক্ষণের মধ্যে ভুল শুধরে নিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে তিনি শুধুমাত্র মন দিয়েছেন বড় পর্দার কাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement