Bollywood Gossip

বিয়ে সেরে ঘুরতে গিয়েছিলেন কর্ণ-দৃশা, ছেলে-বৌমার মধুচন্দ্রিমায় হঠাৎ হাজির সানি দেওল!

গত মাসেই সবে গাঁটছড়া বাঁধেন ধর্মেন্দ্রের নাতি কর্ণ দেওল। দীর্ঘ দিনের প্রেমিকা দৃশা আচার্যের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কর্ণ। তার পরে হিমাচল প্রদেশে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন যুগল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৬:৫৮
Netizens think that Sunny Deol gatecrashed son Karan Deol and daughter-in-law Drisha Acharya’s honeymoon in Manali

(বাঁ দিকে) দৃশা-কর্ণ। সানি দেওল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় ফের বেজেছে বিয়ের সানাই। গত মাসেই বিয়ে করেছেন দেওল পরিবারের ছেলে, বর্ষীয়ান বলিউড তারকা ধর্মেন্দ্রের নাতি কর্ণ দেওল। পাত্রী কর্ণের দীর্ঘ দিনের প্রেমিকা দৃশা আচার্য। গত ১৮ জুন অভিনেতা সানি দেওলের ছেলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরিচালক বিমল রায়ের নাতনি দৃশা। মুম্বইয়েই তার দিন কয়েক আগে থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের যাবতীয় অনুষ্ঠান। মেহন্দি থেকে সঙ্গীত— কর্ণ-দৃশার বিয়েতে বাদ পড়েনি কোনও উদ্‌যাপনই। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে সেই সব অনুষ্ঠানের ছবিও। তার আগে প্রকাশ্যে এসেছিল কর্ণ ও দৃশার বাগ্‌দানের খবর।

Advertisement

বিয়ের পরে আর পাঁচটা বলিউড জুটির মতো মধুচন্দ্রিমার জন্য বিদেশে যাননি কর্ণ ও দৃশা। বরং দেশেরই এক পাহাড় রাজ্যকে বেছে নিয়েছিলেন নবদম্পতি। হিমাচল প্রদেশের মানালিতে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন তাঁরা। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন একাধিক ছবিও। এ বার সেই ছবিতেই দেখা গেল সানিকেও। তবে কি ছেলে-বৌমার মধুচন্দ্রিমাতেই হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা?

সম্প্রতি ইনস্টাগ্রামে হিমাচল প্রদেশের একাধিক ছবি পোস্ট করেন কর্ণ। সেই ছবিতে ছিলেন বাবা সানি, ভাই রাজবীরও। অন্যান্য ছবিতে ছিলেন দৃশা। পোষ্য কুকুরের সঙ্গেও একাধিক ছবি পোস্ট করেন কর্ণ। ছবির বিবরণীতে লেখেন, ‘‘হাসিখুশিতে ভরা সুখস্মৃতি।’’

তাঁর ও দৃশার মধুচন্দ্রিমার পরে কি তাঁদের সঙ্গে যোগ দিয়েছিলেন কর্ণের পরিবার? না কি বিয়ের পরে একসঙ্গেই হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছিলেন গোটা দেওল পরিবার? সমাজমাধ্যমের পাতায় কর্ণের পোস্ট থেকে যদিও এ কথা পরিষ্কার হয়নি। তবে গোটা পরিবার যে চুটিয়ে উপভোগ করেছেন মানালিতে গত কয়েক দিন, তা স্পষ্ট সবার ছবি দেখেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement