Neena Gupta

যোগগুরুর সঙ্গে ঘর বাঁধলেন নীনা গুপ্তর জামাই, কী বললেন প্রাক্তন শাশুড়ি?

১১ জুন জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করলেন মাসাবার প্রাক্তন স্বামী। বর্তমান স্ত্রী ইরার সঙ্গে ছবি দিতেই কী লিখলেন নীনা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১৭:০১
Neena Gupta, Masaba Gupta and Madhu Mantena

নীনা গুপ্ত (বাঁ দিকে)। মাসাবা গুপ্ত-মধু মন্তেনা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি বছর জানুয়ারি মাসেই প্রেমিক সত্যদীপ মিশ্রের সঙ্গে দ্বিতীয় বার গাঁটছড়া বাঁধেন নীনা গুপ্তার কন্যা মাসাবা গুপ্ত। এ বার বিয়ের পিঁড়িতে মাসাবার প্রাক্তন বর বলিউডের নামজাদা প্রযোজক মধু মন্তেনা। ১১ জুন জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করলেন মাসাবার প্রাক্তন স্বামী। যোগ প্রশিক্ষক ও লেখিকা ইরা ত্রিবেদীর সঙ্গে সাত পাক ঘোরার পরে মায়ানগরীতে একটি জমকালো রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন তাঁরা। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তারকারা। এ বার প্রাক্তন জামাইয়ের বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নীনা গুপ্ত।

ইরার সঙ্গে সাত পাক ঘোরার পর মধু বর্তমান স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে লেখেন, ‘‘আজ আমি সম্পূর্ণ হলাম। জীবনে এতটা শান্তি এর আগে কখনও পাইনি। ইরাই সেই মানুষ, যে আমার মধ্যে আধ্যত্মবোধ জাগিয়েছে। এখন নিজেকে অনেক বেশি আত্মবিশ্বাসী মনে হচ্ছে।’’ প্রাক্তন জামাইয়ের পোস্টে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন নীনা। প্রাক্তন শাশুড়ি প্রাক্তন জামাইয়ের বর্তমান বিয়ে উপলক্ষে একটাই শব্দ খরচ করেছেন তাঁর বার্তায়। সেটি হল, ‘‘অভিনন্দন।’’

Advertisement

২০১৫ সালে মাসাবার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মধু। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটেন যুগল। যদিও জনসমক্ষে কখনও একে অন্যের বিরুদ্ধে কটুকথা বলেননি মাসাবা বা মধু, কেউই। বিচ্ছেদের চার বছর পর প্রায় কাছাকাছি সময়ে নতুন জীবনে প্রবেশ করলেন মধু-মাসাবা, দু'জনেই। মেয়ের বিবাহবিচ্ছেদ যে তাঁর কাছে বেশ আকস্মিক ছিল, সেই কথা সে সময় জানিয়েছিলেন নীনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement