Navya Naveli Nanda

অমিতাভের নাতনি প্রভাব খাটিয়ে আইআইএম-এ সুযোগ পেয়েছেন! পাল্টা জবাব দিলেন নব্যা

দাদুর প্রভাব খাটিয়েই সুযোগ পেয়েছেন, প্রশ্ন উঠতেই পাল্টা জবাব দিলেন অমিতাভের নাতনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ২১:০৭
Navya Nanda the granddaughter of Amitabh Bachchan reacts to trolls claiming her IIM admission is due to influence

আইআইএমে ভর্তি হয়ে কটাক্ষের শিকার নব্যা। ছবি: সংগৃহীত।

সোমবার সকালেই ইনস্টাগ্রামে নিজের স্বপ্নপূরণের কথা জানিয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি। দাদু ভারতের অন্যতম মহাতারকা তবে নব্যা নভেলি নন্দার সে দিকে উৎসাহ নেই। তিনি বরং ম্যানজেমেন্টের শিক্ষা নিতে আগ্রহী। সেই মতো স্নাতকের পর একটা লম্বা সময় বিরতি নিয়ে প্রস্তুতিও নিয়েছিলেন। অবশেষে পরিশ্রম সার্থক। আমদাবাদের আইআইএমে ভর্তি হয়েছেন নব্যা। কিন্তু শান্তি নেই! সমাজমাধ্যমে কটাক্ষের শিকার নব্যা। দাদুর প্রভাব খাটিয়েই সুযোগ পেয়েছেন, প্রশ্ন উঠতেই পাল্টা জবাব দিলেন অমিতাভের নাতনি।

Advertisement

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আগামী দু’বছর কী ভাবে তাঁর জীবন কাটতে চলেছে, জানান বচ্চন পরিবারের কন্যা। এমবিএ পড়তে আগামী দু’বছর আমদাবাদেই থাকতে চলেছেন তিনি। প্রস্তুতি পর্বে যে সব শিক্ষকেরা তাঁকে সাহায্য করেছেন, তাঁদের সঙ্গে ছবি দিয়ে নব্যা লিখেছেন, ‘‘ইনি প্রসাদ স্যর। পরীক্ষার প্রস্তুতি নেওয়ার সময় ইনি আমাকে অনেক সাহায্য করেছেন। তাঁর কাছে শিক্ষা গ্রহণের সুযোগ পাওয়া আমার কাছে সৌভাগ্য।” প্রশিক্ষণ কেন্দ্রে কেক কেটে তাঁর সাফল্য উদ‌্যাপন করা হয়েছে, তা-ও জানালেন নব্যা।

এই ছবি দেখেই নানা মন্তব্য এসেছে নব্যার কাছে। তাঁদের একজনকেই নব্যা লেখেন, ‘‘এটা দু’বছরের স্নাতকোত্তরের একটা কোর্স। আরও কিছু তথ্য মানে কী ভাবে ভর্তি হওয়া যায়, সিলেবাস কেমন, এ সব তথ্যের জন্য ওয়েবসাইটে যান। ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement