hritik roshan

Saba-Hrithik-Imaad: হৃতিক-সাবার সম্পর্কের জল্পনা উস্কে দিলেন নাসিরউদ্দিনের ছেলে?

অন্য একটি সূত্রের দাবি, সাবা এবং হৃতিক নাকি প্রেম করছেন না। তাঁরা সেই রেস্তরাঁয় গিয়েছিলেন কাজকর্ম নিয়ে কথা বলার জন্য।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩৮
হৃতিক, সাবা এবং ইমাদ

হৃতিক, সাবা এবং ইমাদ

সাবা আজাদ। বলিউড বা হিন্দি ওয়েব সিরিজে প্রশংসনীয় অভিনয় করেও এত চর্চার মুখে পড়তে হয়নি তাঁকে। হৃতিক রোশনের হাতে হাত ধরে রেস্তরাঁ থেকে বেরোনোর পরে তাঁকে নিয়ে বিস্তর কৌতূহল মানুষের। তাঁরা কি প্রেম করছেন, এই প্রশ্নের উত্তর খুঁজছেন হৃতিক-অনুরাগীরা। ‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’-র নায়িকা এবং পেশাদার গায়িকা সাবার প্রাক্তন প্রেমিক ইমাদ শাহ এ বার জল্পনার মাত্রা বাড়িয়ে দিলেন।

Advertisement

নাসিরউদ্দিন শাহ এবং রত্না পাঠক শাহের ছেলে ইমাদের সঙ্গে যোগাযোগ করল সর্বভারতীয় সংবাদমাধ্যম। তাঁর প্রাক্তন প্রেমিকার সঙ্গে হৃতিকের সম্পর্কের সমীকরণ নিয়ে প্রশ্ন করতেই তিনি বললেন, ‘‘আমি মিটিংয়ে আছি। এখন কথা বলতে পারব না।’’ দিন কয়েক আগে সাবাকে ফোন করে আর এক সংবাদমাধ্যম। প্রথমে আড্ডা দিয়ে শুরু হলেও হৃতিক প্রসঙ্গ উঠতেই সাবা বলেন, ‘‘আমি একটু কাজে আছি। পরে ফোন করব।’’

 সাবার প্রাক্তন প্রেমিক ইমাদ শাহ জল্পনার মাত্রা বাড়িয়ে দিলেন।

সাবার প্রাক্তন প্রেমিক ইমাদ শাহ জল্পনার মাত্রা বাড়িয়ে দিলেন।

দুই শিল্পীর একই ধরনের উত্তরে এইটুকু স্পষ্ট যে, কোনও কারণে তাঁরা এই প্রশ্নটি এড়িয়ে গেলেন। তা হলে কি সত্যিই সুজানের সঙ্গে বিচ্ছেদের এত বছর পরে হৃতিক সঙ্গী খুঁজে পেলেন?

মঞ্চাভিনয় করার সময়ে নাসিরউদ্দিন-পুত্রের সঙ্গে আলাপ সাবার। তার পরে দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’- এর জন্ম দেন যুগল। ২০১৩ সাল থেকে সম্পর্কে ছিলেন সাবা-ইমাদ। সাত বছর পরে ২০২০ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ জানা যায়নি। কিন্তু এই ৭ বছর ধরে সহবাস করেছেন তাঁরা।

হৃতিকের হাতে হাত ধরে সাবা

হৃতিকের হাতে হাত ধরে সাবা

এর আগেই হৃতিকের এক ঘনিষ্ঠ সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘দুগ্গু (হৃতিকের ডাক নাম) ওর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালবাসে। ওই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছে ও। তবে আপাতত এ নিয়ে দু’জনের কারেও তেমন তাড়াহুড়ো নেই। দু’জনেই এই সম্পর্ককে আরও সময় দিয়ে ধীরে ধীরে এগোনোর পক্ষপাতী। পরস্পরের সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন প্রায়শই।’’

তবে অন্য একটি সূত্রের দাবি, সাবা এবং হৃতিক নাকি প্রেম করছেন না। তাঁরা সেই রেস্তরাঁয় গিয়েছিলেন কাজকর্ম নিয়ে কথা বলার জন্য।

এই জল্পনার সত্যি-মিথ্যে জানা যায়নি এখনও। তারকারা নিজে মুখ না খোলা পর্যন্ত তা হয়তো জানাও যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement