Nana Patekar

তনুশ্রী দত্তকে শারীরিক হেনস্থা! অবশেষে ‘সত্য’ প্রকাশ করলেন নানা পটেকর

সমস্যার সূত্রপাত ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ়’ ছবি মুক্তির সময় থেকে। এই ছবিতে একটি গানের দৃশ্যে তনুশ্রীর একা অভিনয় করার কথা ছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৩:৫৭
Nana Patekar talks about the allegation Tanushree Dutta brought in 2018

( বাঁ দিকে) তনুশ্রী দত্ত, (ডান দিকে) নানা পটেকর। ছবি-সংগৃহীত।

২০১৮-য় সমাজমাধ্যম উত্তাল হয়েছিল ‘মিটু’ আন্দোলন নিয়ে। অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। সেই অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের হয়েছিল নানা পটেকরের বিরুদ্ধে। কিন্তু যথাযথ সাক্ষ্যপ্রমাণের অভাবে সেই মামলাটি বন্ধ করা হয়। সম্প্রতি এই ঘটনা নিয়ে নীরবতা ভাঙলেন নানা।

Advertisement

সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নানা পটেকর জানান যে, এই অভিযোগ মিথ্যা ছিল। প্রথম থেকেই আমার আত্মবিশ্বাস যে, তাঁর এই অভিযোগের কোনও ভিত্তি নেই। তাই বিষয়টিতে কখনওই তিনি রেগে যাননি।

সমস্যার সূত্রপাত, ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ়’ ছবি মুক্তির সময় থেকে। এই ছবিতে একটি গানের দৃশ্যে তনুশ্রীর একা অভিনয় করার কথা ছিল। চিত্রনাট্যে এমনই ছিল বলে জানান অভিনেত্রী। কিন্তু পরে সেই দৃশ্যে নিয়ে আসা হয় নানা পটেকরকেও। এই গানের শুটিং-এর সময়ই নাকি অভিনেতা নানা, অভিনেত্রী তনুশ্রীর সঙ্গে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। নাচ শেখানোর নামে নাকি শারীরিক ভাবে হেনস্থা করার চেষ্টা করেছিলেন নানা।

সম্প্রতি নানা পটেকর সংবাদমাধ্যমের কাছে ঘটনাটি নিয়ে বলেন, “আমি জানতাম এই অভিযোগ মিথ্যা। তাই আমি মাথা গরম করিনি। আর এ অনেক পুরনো কথা। আর এগুলি নিয়ে কথা বলারও প্রয়োজন নেই। সত্যিটা সবাই জানত। কিছুই তো ঘটেনি আসলে। তাই এটি নিয়ে আর কিছু বলারও নেই আমার। আমি কিছু করিনি, এটাই কি বলা উচিত আমার? আমি সত্যিটা জানতাম, এটুকুই বলব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement