Celeb Gossip

নাগার্জুনের শো-এ অতিথি বিজয়কে দেখামাত্র প্রাক্তন বৌমা সামান্থার খোঁজ শ্বশুরের

বিজয়কে দেখামাত্রই সামান্থার খোঁজ। নাগার্জুন বলেন, ‘‘তুমি একা! তোমার হিরোইন কোথায়?’’

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:০৯
Nagarjuna asks Vijay deverakonda about samantha on bigg boss telugu 7

(বাঁ দিক থেকে) নাগার্জুন, সামান্থা রুথ প্রভু, বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

২০২১ সালে চার বছরের বিবাহিত জীবনে ইতি টানেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। দক্ষিণী সিনেমার জগতের অন্যতম চর্চিত দম্পতি। তাঁদের বিচ্ছেদের খবরে আঘাত পেয়েছিলেন তাঁদের অনুরাগীরা। নাগার সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। তার মধ্যেই অভিনেত্রীর একাধিক বার অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছে। মায়োসাইটিসের মতো জটিল রোগে ভুগছেন অভিনেত্রী। তবে কাজ থামাননি। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ও বিজয় দেবেরাকোণ্ডা অভিনীত ছবি ‘কুশি’। ছবির প্রচারেই সামান্থার প্রাক্তন শ্বশুরের শো-এ যান অভিনেতা। বিজয়কে দেখা মাত্রই সামান্থার খোঁজ। নাগার্জুন বলেন, ‘‘তুমি একা! তোমার হিরোইন কোথায়?’’

Advertisement

বরাবরই নাগার্জুনের সঙ্গে ভাল সম্পর্ক ছিল সামান্থার। বিয়ের পর শ্বশুরের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, খোলামেলা দৃশ্যে সামান্থার অভিনয় নিয়ে অভিনেত্রীর স্বামী নাগার সঙ্গে আপত্তি জানিয়েছিলেন তাঁর মা-বাবাও। পুত্রবধূকে নাকি ‘সাহসী’ ভূমিকায় পর্দায় দেখতে আপত্তি ছিল নার্গাজুনের। যদিও প্রাক্তন পুত্রবধূকে নিয়ে কখনও কোনও কুকথা শোনা যায়নি তাঁর মুখে। বরং সৌজন্যেই দেখিয়েছেন বরাবর। বিজয় অবশ্য নাগার্জুনকে জানান, আপাতত আমেরিকায় রয়েছেন তিনি। ছবির প্রচারের পাশপাশি সামান্থার চিকিৎসাও চলছে সেখানে, তাই শোতে আসতে পারেননি। বিজয়কে নার্গাজুন সামান্থা প্রসঙ্গে বলেন, ‘‘তুমি যেমন ভাল অভিনেতা, সামান্থাও অনবদ্য অভিনেত্রী। তোমাদের দু’জনকে একসঙ্গে দারুণ লাগবে।’’ তবে সে দিন সামান্থার অনুপস্থিতি প্রসঙ্গে নিন্দকদের দাবি, প্রাক্তন শ্বশুরের মুখোমুখি হতে চাননি বলেই এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement