Naga Chaitanya

Samantha-Naga-Shruti: সামান্থার আগে শ্রুতিকে বিয়ে করার শখ ছিল নাগা চৈতন্যের

সংবাদমাধ্যমের খবর, ২০১৩ সালে নাগা-শ্রুতির প্রথম দেখা। তার পরেই তাঁদের প্রেম। শ্রুতিকে বিয়ে করার ইচ্ছা ছিল নাগার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১৫:৪৫
কমল-কন্যার সঙ্গে সম্পর্ক ছিল সামান্থার প্রাক্তন স্বামীর

কমল-কন্যার সঙ্গে সম্পর্ক ছিল সামান্থার প্রাক্তন স্বামীর

সামান্থা প্রভুর সঙ্গে বিয়ের আগে শ্রুতি হাসানকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন তেলুগু অভিনেতা নাগা চৈতন্য। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর, ২০১৩ সাল থেকে প্রেম করতেন নাগার্জুন-পুত্র এবং কমল-কন্যা। সামান্থার সঙ্গে বিয়ের পরে শ্রুতির সঙ্গে ২০১৮ সালে ‘প্রেমম’ ছবিতে অভিনয় করেন নাগা।

সংবাদমাধ্যমের খবর, ২০১৩ সালে নাগা-শ্রুতির প্রথম দেখা। প্রেম শুরু তার পরেই। শ্রুতিকে বিয়ে করার ইচ্ছা ছিল নাগার। কিন্তু ঘটনাচক্রে তাঁদের সম্পর্কে ফাটল ধরে। শেষমেশ বিয়েও হয়নি, প্রেমও ভেঙে যায়।

Advertisement

২০১৭ সালে সামান্থার সঙ্গে বিয়ে হয় নাগার। চলতি বছরের অক্টোবর মাসে তাঁদের বিচ্ছেদও হয়ে যায়। চার বছরের দাম্পত্যে ছেদ পড়ায় অনুরাগীদের হতাশা-বার্তায় ভরে উঠেছিল ইনস্টাগ্রাম, টুইটার। সামান্থা-নাগার বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও মনে করা হয়, সন্তান সংক্রান্ত বিষয়েই বিভিন্ন সমস্যা শুরু হয়েছিল তারকা দম্পতির মধ্যে। তা ছাড়া বাড়ির বউকে খোলামেলা বা সাহসী দৃশ্যে দেখতে নাকি রাজি ছিল না নাগার পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement