Munawar Faruqui

হুক্কা বারে পুলিশি হানায় আটক মুনাওয়ার, ছাড়া পেতেই কী বললেন ‘বিগ বস্‌ ১৭’ বিজয়ী?

‘বিগ বস্ ১৭’র ট্রফি জেতার পর থেকেই নিত্য দিন চর্চায় রয়েছেন মুনাওয়ার। মঙ্গলবার একটি হুক্কা বারে গিয়ে বেকায়দায় পড়লেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৩:৫৬
Munawar Faruqui shares first post after being released from hookah bar raid

মুনাওয়ার ফারুকি। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার রাতে মুম্বইয়ের একটি হুক্কা বার থেকে আটক করা হয় ‘বিগ বস্ ১৭’ জয়ী মুনাওয়ার ফারুকিকে। তবে এই প্রথম নয়, এর আগে ২০২১ সালে প্রায় ২১ দিন জেলে ছিলেন তিনি, সেই সময় হিন্দুদের ভাবাবেগে আঘাত আনার জন্য জেল খাটতে হয় তাঁকে। তার পরেই অবশ্য টেলিভিশনের দু’টি রিয়্যালিটি শোয়ে জেতেন। গত বছর ‘বিগ বস্ ১৭’র ট্রফি জেতার পর থেকেই নিত্য দিন চর্চায় রয়েছেন মুনাওয়ার। এ বার একটি হুক্কা বারে গিয়ে বেকায়দায় পড়লেন তিনি। সেখান থেকে মুনাওয়ার-সহ ১৪ জনকে আটক করে মুম্বই পুলিশ। যদিও প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয় তাঁকে। থানা থেকেই ফিরেই কী লিখলেন তিনি?

Advertisement

মুম্বইয়ের ফোর্ট এলাকার বোরা বাজারে অবস্থিত এই হুক্কা বারটি বেআইনি ভাবে ভাবে ব্যবসা চালাচ্ছিল। খবরটি মুম্বই পুলিশের সোশ্যাল সার্ভিস ব্রাঞ্চের কানে আসা মাত্রই তল্লাশি চালায় তারা। হার্বাল হুক্কার নাম করে মাদক মেশানো তামাক বিক্রি করা হচ্ছিল সেখানে।

মঙ্গলবার গভীর রাতে ওই পানশালায় হানা দিয়ে পুলিশ ৪,৪০০ টাকা নগদ এবং ১৩,৫০০ টাকা মূল্যের ৯টি হুক্কা বাজেয়াপ্ত করে। মুম্বই পুলিশের তরফে জানানো হয়, ‘‘তল্লাশি অভিযান চালানোর পর দেখা যায়, অভিযোগ সত্যি। সেখানে মাদক মেশানো তামাকই বিক্রি হচ্ছিল। যা সিগারেট এবং অনান্য তামাক জাতীয় দ্রব্য আইনের আওতায় পড়ে।’’ সেই সময় ওই জায়গায় মুনাওয়ার থাকায় তাঁকেও আটক করে পুলিশ। পরে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তবে ছাড়া পেয়ে ফিরতে মুনওয়ার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জানান, তিনি ছত্তীসগঢ় যাচ্ছেন। লেখেন, ‘‘আমি ঘুরতে ঘুরতে ক্লান্ত।’’ হঠাৎ কী কারণে ছত্তীসগঢ় যাচ্ছেন, তা খোলসা করেননি এই কৌতুকশিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement