Ranveer Singh

ফোটোশপ করা! অনাবৃত ফোটোশ্যুট নিয়ে রণবীরের দাবি খতিয়ে দেখতে তদন্তে নামল পুলিশ

শেষ দু’মাস ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রণবীর সিংহ। বিতর্কিত শ্যুটের প্রসঙ্গে নতুন সিদ্ধান্ত মুম্বই পুলিশের। সত্যি সামনে এলে কী হবে রণবীরের ভবিষ্যৎ?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২:৪২
রণবীরের ফোটোশ্যুট বিতর্কে নয়া মোড়।

রণবীরের ফোটোশ্যুট বিতর্কে নয়া মোড়।

অনাবৃত ফোটোশ্যুট বিতর্কে রণবীর পুলিশকে সাফ জানিয়েছিলেন যে, তাঁর ছবি বিকৃত করা হয়েছে। অভিনেতার কথার ভিত্তিতেই নয়া সিদ্ধান্ত মুম্বই পুলিশের। নায়কের সেই ছবি পরীক্ষার জন্য ফরেনসিক ল্যাবে পাঠানোর সিদ্ধান্ত নিলেন তাঁরা। অভিনেতার দাবি কতটা সত্যি, তা জানতেই এই পদক্ষেপ। ফরেনসিক রিপোর্টে যদি প্রমাণিত হয় রণবীরের দাবি সত্যি। তা হলে নায়ক তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ থেকে মুক্তি পাবেন।

Advertisement

কাশ্মীরি গালিচায় অনাবৃত রণবীর সিংহ। গায়ে একটি সুতোটি নেই। এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই ওঠে নিন্দার ঝড়। মুম্বইয়ের শহরতলির এক স্বেচ্ছাসেবী সংস্থা তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। শালীনতা সীমা লঙ্ঘনের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। আর এই অনাবৃত ফোটোশ্যুটের ঘটনায় রণবীর সিংহকে তলব করে মুম্বই পুলিশ। ২৯ অগস্ট, সোমবার সকাল ৭টায় থানায় হাজিরা দিতেও গিয়েছিলেন অভিনেতা।

সেখানেই অভিনেতার দাবি, তাঁর ছবি বিকৃত করা হয়েছে। তিনি অভিযোগ জানান, একটি ছবিতে তাঁর গোপনাঙ্গ দৃশ্যমান। আর এমন কোনও ছবি ভাগ করেননি।

এ প্রসঙ্গে পুলিশ সূত্রে জানানো হয়েছে, এই শ্যুটের সব ছবি রণবীর ইতিমধ্যেই তাঁদের দিয়েছেন। নেটমাধ্যমে যে ছবিগুলি আছে সেই সব ছবিই তাঁরা ল্যাবে পাঠাবেন যাচাই করার জন্য, আদৌ কোনও ছবি বিকৃত হয়েছে কি না। তার পর নেওয়া হবে সব সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement