Mithun Chakraborty

মিঠুনদার নাচ তো দেখা, এ বার তাঁর বৌমার নাচ দেখল নেটমাধ্যম

মার্কিন গায়ক জাস্টিন টিম্বারলেকের ‘সেক্সিব্যাক’ গানটির তালে তালে নাচলেন মাদালসা ও শীলা। বানালেন রিল ভি়ডিয়ো। মা ও মেয়ের পরনে ছিল কালো পোশাক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ১৮:০৫
মিঠুন চক্রবর্তী এবং তাঁর ছেলের স্ত্রী মাদালসা

মিঠুন চক্রবর্তী এবং তাঁর ছেলের স্ত্রী মাদালসা

‘মিঠুনদা, নাচুন না’ ছেড়ে ‘মাদালসা, নাচুন না’র রব উঠল বলে! মা ও মেয়ে মিলে নেটমাধ্যমে শোরগোল বাধিয়ে দিলেন। মিঠুনদার বৌমা বলে কথা! নাচে দক্ষতা তো তাঁর ‘অধিকার’। তবে ভুলে গেলে চলবে না, অভিনেত্রী মাদালসা শর্মার মা শীলা শর্মাও টেলিভিশনের পরিচিত মুখ। তিনিও নাচে কম পটু নন। আর তাই দুইয়ে মিলে নাচিয়ে দিলেন ইনস্টাগ্রাম।

মার্কিন গায়ক জাস্টিন টিম্বারলেকের ‘সেক্সিব্যাক’ গানটির তালে তালে নাচলেন মাদালসা ও শীলা। বানালেন রিল ভি়ডিয়ো। মা ও মেয়ের পরনে ছিল কালো পোশাক। পালা করে ক্যামেরার সামনে এসে অঙ্গভঙ্গি করলেন তাঁরা। ‘পাওরি’ ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে ভিডিয়োর ক্যাপশন লিখেছেন মাদালসা। সকলকে আনন্দ দেওয়ার উদ্দেশ্যে বানানো এই রিল ভিডিয়োটি। সে কথা জানিয়ে লিখলেন, ‘এই হলাম আমি, এই যে আমার মা, আর এই আমাদের নাচ পাওরি হচ্ছে’।

Advertisement

২০১৮ সালে মিঠুনের ছেলে মহাক্ষয় চক্রবর্তীকে বিয়ে করেছেন মাদালসা। সেই সময়ে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক তরুণী। বিয়ে হবে না বলেই শোনা যাচ্ছিল। কিন্তু ঘটনার কিছু দিনের মধ্যেই অনুষ্ঠান করে বিয়ে করেন মাদালসা-মিমো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement