TRP Ratings

তলানিতে ‘মিঠাই’-এর টিআরপি, এ সপ্তাহেও জয়জয়কার নীপা-সূর্যর

প্রতি সপ্তাহের মতো হাজির এই সপ্তাহের টিআরপি তালিকা। প্রথম পাঁচে নিজেদের জায়গা ধরে রাখল কারা?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৩:৪৩
মাসের শেষ টিআরপি চার্টেও এক নম্বরে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল।

মাসের শেষ টিআরপি চার্টেও এক নম্বরে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

২৬ জানুয়ারি, বৃহস্পতিবার প্রজাতন্ত্র দিবস সঙ্গে আবার সরস্বতী পুজো। তাই অনেকেই ভেবে নিয়েছিলেন এই সপ্তাহে আর টিআরপি রেটিং পাওয়া গেল না। কিন্তু তা হলে কি চলে? এক দিন দেরি হলেও হাজির ফলাফল। খুব বেশি পরিবর্তন হয়নি যদিও এই সপ্তাহের তালিকায়। মাসের শেষ টিআরপি চার্টেও এক নম্বরে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। রীতিমতো টানটান উত্তেজনা সূর্য-নীপার জীবনে। সেই উত্তেজনা যে দর্শকমনেও যে কম নেই এই নম্বরই তার প্রমাণ। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৯.১।

আবারও দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’। হারানো সিংহাসন ফিরে পাওয়া যেন খুবই দুষ্কর হয়ে দাঁড়িয়েছে জ্যাসের পক্ষে। নতুন বছর থেকেই এক টানা দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’। এই সপ্তাহে তারা পেয়েছে ৮.৪। আগের সপ্তাহ থেকে কিছুটা নম্বর কমেছে। আগের সপ্তাহে তাদের নম্বর ছিল ৮.৮। ধারাবাহিকতা বজায় রাখতে অবশ্য গৌরীর জুড়ি মেলা ভাল। কারণ এই সপ্তাহেও তৃতীয় স্থানে তারা। পেয়েছে ৭.৮।

Advertisement

কিন্তু এই সপ্তাহে টিআরপি তালিকায় টুইস্ট রয়েছে অন্য জায়গায়। এক সময়ের এক নম্বরে থাকা সিরিয়াল ‘মিঠাই’ একেবারে তলানিতে।

অনেক দিন হল প্রথম তিনে নিজেদের জায়গা হারিয়েছিল মিঠাই। কিন্তু তার পরেও বেশ অনেক দিন প্রথম পাঁচে দেখা গিয়েছিল তাদের। জানুয়ারির চতুর্থ সপ্তাহে এসে সব ওলটপালট হয়ে গেল। টিআরপি তালিকায় একদম শেষে রইল ‘মিঠাই’। ৫.৯ নম্বর পেয়ে দশম স্থান পেল ‘মিঠাই’। তবে চতুর্থ এবং পঞ্চম স্থানে সেই নতুনদেরই জয়জয়কার। এই সপ্তাহের টিআরপি তালিকা দেখে বোঝার উপায় নেই এটা নতুন সপ্তাহের রেটিং। কারণ জানুয়ারির শেষ টিআরপি চার্টে আবারও চতুর্থ স্থানে ‘নিম ফুলের মধু’। তাদের প্রাপ্ত নম্বর ৭.৬। আর পঞ্চমে রয়েছে ‘পঞ্চমী’ এবং ‘বাংলা মিডিয়াম’। তারা পেয়েছে ৭.২।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement