Bengali Serials

TV Serial: ‘বছরসেরা’ হয়েও উদ্বেগে ‘মিঠাই’! নম্বরের পার্থক্য কমিয়ে দ্বিতীয় ‘খুকুমণি’

নতুন বছরের সব হিসেব ওলোটপালট! দুই চ্যানেলের ধারাবাহিকের মধ্যে জোর টক্কর

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ১৩:৪৭
‘বাংলা সেরা’ ‘মিঠাই’, দ্বিতীয় স্থানে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

‘বাংলা সেরা’ ‘মিঠাই’, দ্বিতীয় স্থানে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

নতুন বছরের সব হিসেব ওলোটপালট হয়ে গিয়েছে! জি বাংলা, স্টার জলসার মধ্যে বেড়েছে নম্বরের ফারাক। পাশাপাশি, সমানে সমানে টক্কর দিচ্ছে দুই চ্যানেলের একাধিক ধারাবাহিক। যেমন, জি বাংলার ‘অপরাজিতা অপু’র ঘাড়ে নিঃশ্বাস ফেলছে স্টার জলসার ‘মন ফাগুন’। ‘সর্বজয়া’র ঠিক পরেই রয়েছে ‘ধুলোকণা’। আর ‘মিঠাই’কে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে ‘খুকুমণি’।

ইদানীং সমস্ত ধারাবাহিক রাজেন্দ্রপ্রসাদ দাসের ‘মিঠাই’-এর রেকর্ড ভাঙতে মরিয়া। এ দিকে, ‘মিঠাই’ প্রথম স্থান দখলে রেখেই সদ্য এক বছর পূরণ করে ফেলেছে। সারা দিন শ্যুটের পরে সন্ধেয় সেটে কেক কাটা। সেখানেও ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডু আর তার ‘উচ্ছেবাবু সিদ্ধার্থ’ ওরফে আদৃত রায়ের রসায়ন দেখার মতো। আদৃত তার পর্দার নায়িকার লম্বা চুলের মুঠি ধরে নিয়ে দাঁড় করিয়ে দিয়েছে কেকের সামনে! টেবিল জুড়ে নানা আকারের কেক। তাদের বুকে একটাই নাম, ‘মিঠাই’! রেটিং তালিকার শীর্ষস্থানও যথারীতি তার দখলে। ১১.০ পেয়ে ফের ‘বাংলা সেরা’।

Advertisement

১০.২ পেয়ে দ্বিতীয় ‘খুকুমণি হোম ডেলিভারি’। এই ধারাবাহিকে এখন বিয়ে পর্ব চলছে। বিহান বিয়ে করেছে তাঁর রক্ষাকর্তা খুকুকেই। যে শুধুই যত্ন করে রাঁধে না, ভালবেসে মুখে খাবারের গ্রাসও তুলে দেয়। সৎ মা, ভাইয়ের অত্যাচার থেকে আগলে রাখে তার স্বামীকে। সম্প্রচারের প্রথম দিন থেকেই দর্শকদের মন জয় করেছে ‘খুকুমণি’ আর তার হাতের জাদু! রেটিং তালিকায় তার প্রভাব পড়বে না?
৯.৩ পেয়ে তৃতীয় স্থানে ‘উমা’। এই ধারাবাহিকেও বেজেছে বিয়ের সানাই। অভি কাকে বিয়ে করবে— ‘উমা’ না ‘আলিয়া’? এই সংশয়েই বাজিমাত ধারাবাহিকের। চতুর্থ স্থানে ‘খেলাঘর’। প্রাপ্ত নম্বর ৮.৯। পূর্ণা-শান্টুর জাদু ফের কাজ করেছে দর্শকমনে। পঞ্চম অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ‘গাঁটছড়া’। তার দখলে ৮.৪ নম্বর। অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই ধারাবাহিক তারকাখচিত। গৌরব-শোলাঙ্কি ছাড়াও রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, অনুরাধা রায়-রা। আর চ্যানেলের লড়াইয়ে নতুন বছরে স্টার জলসার ফলাফল বেশ ভাল। ৭৪৬ পেয়ে প্রথম স্থান দখল করেছে তারা। জি বাংলা-র ঝুলিতে ৫৮৬।

নতুন বছরের সব হিসেব ওলোটপালট হয়ে গিয়েছে! জি বাংলা, স্টার জলসার মধ্যে বেড়েছে নম্বরের ফারাক।

নতুন বছরের সব হিসেব ওলোটপালট হয়ে গিয়েছে! জি বাংলা, স্টার জলসার মধ্যে বেড়েছে নম্বরের ফারাক। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement