Soumitrisha Kundu

Soumitrisha Kundu: জ্বরে কাবু ‘মিঠাই’, তা সত্ত্বেও শ্যুটিং থেকে বিরতি নিতে নারাজ সৌমিতৃষা

শনিবার সকাল সাড়ে সাতটার মধ্যে বাড়ি থেকে ওষুধ খেয়ে বেরিয়ে পড়েছেন তিনি। শ্যুটে পৌঁছে গিয়েছেন সময়মতো। দুপুর থেকে ফের জ্বর।

Advertisement
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১৮:৫৮
সৌমিতৃষা কুণ্ডু।

সৌমিতৃষা কুণ্ডু।

শুক্রবার সন্ধ্যা থেকেই জ্বরে কাবু সৌমিতৃষা কুণ্ডু। থার্মোমিটার বলছে, দেহের তাপ ১০১ ডিগ্রি ফারেনহাইট। তাতেও শনিবার সকাল সাড়ে সাতটার মধ্যে বাড়ি থেকে ওষুধ খেয়ে বেরিয়ে পড়েছেন তিনি। শ্যুটে পৌঁছে গিয়েছেন সময়মতো। দুপুর থেকে ফের জ্বর। মাথা তুলতে পারছেন না।

গত তিন-চার দিন ধরে ‘মিঠাই’ ধারাবাহিকের আউটডোর শ্যুটিং চলেছে মাঝে মধ্যেই। আর তাতেই বিপত্তি! বৃষ্টির ফোঁটা মাথায় পড়েছে ক্রমাগত, কিন্তু চরিত্রের রূপসজ্জার কারণে চুল বেঁধেই থাকতে হয়েছে। তার উপর শীতাতপ নিয়ন্ত্রিত সাজঘরে যাওয়া আসা তো লেগেই থাকে। আবহাওয়ার কারণে ঠান্ডা লেগে গিয়েছে ‘মিঠাই’-এর।

Advertisement
‘মিঠাই’ ধারাবাহিকে সৌমিতৃষা।

‘মিঠাই’ ধারাবাহিকে সৌমিতৃষা।

আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘আসলে শ্যুটিং থেকে বিরতি নিয়ে চাইছি না। কারণ আমি না থাকলে খুবই সমস্যায় পড়ে যাবে সবাই। তাই কিছু বলছি না। তাও আগামী কাল আমাকে দুপুর ১২টায় কল টাইম দেওয়া হয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলেই কাজে আসব।’’ সৌমিতৃষা জানালেন, কাজের ফাঁকে ফাঁকে এসে একটু শুয়ে নিচ্ছেন।

কোভিড পরীক্ষা করাবেন কি না জানতে চাইলে, তিনি বললেন, ‘‘স্বাদ, গন্ধ সবই ঠিক আছে। বুঝতে পারছি, কেবল ঠান্ডা লেগেই জ্বর এসেছে। তাও যদি দেখি দু’দনি পরেও কমেনি, তা হলে এক বার পরীক্ষা করিয়ে নেব। আর দেখি, চিকিৎসক কী বলেন কাল।’’

মা বাড়িতে চিন্তা করবেন বলে তাঁকেও বিশেষ কিছু জানাতে চাননি সৌমিতৃষা। মাকে ফোন করে তিনি বলেছেন, ‘‘শরীরটা একটু খারাপ। বিশ্রাম নিচ্ছি।’’ আনন্দবাজার অনলাইনের সঙ্গে ফোনে কথা বলতে বলতেই শটে ডাক পড়ল ‘মিঠাই’-এর। ফের কাজে ব্যস্ত হয়ে পড়লেন সৌমিতৃষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement