Bangladesh

Mimi Chakraborty-Nirab Hossain: বাংলাদেশের মিউজিক ভিডিয়োয় ও পার বাংলার নীরব ও এ পার বাংলার মিমি

নিরব-মিমির এই মিউজিক ভিডিওতে গান গেয়েছেন আরিফিন রুমি। গানের নাম ‘তুই আর আমি চল করি পাগলামি’।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ১৭:৪৩
মিমি এবং নিরব

মিমি এবং নিরব

বাংলাদেশের চিত্রনায়ক নীরবের বিপরীতে সে দেশের একটি মিউজিক ভিডিয়োয় কাজ করলেন মিমি চক্রবর্তী। টি এম রেকর্ডস থেকে নতুন ইংরেজি বছরের শুরুতেই প্রকাশিত হতে চলেছে গানের ভিডিয়ো।

নীরব-মিমির এই মিউজিক ভিডিয়োতে গান গেয়েছেন আরিফিন রুমি। গানের নাম ‘তুই আর আমি চল করি পাগলামি’। গানটি লিখেছেন কৌশিক হোসেন তাপস। সুর ও সংগীতায়োজন তাপসেরই। পোশাক ও স্টাইল পরিকল্পনা করেছেন ফারজানা মুন্নী। ভিডিয়োটির নির্মাতা প্রখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

Advertisement

নীরব বলেছেন, ‘‘গানটির পাশাপাশি মিমি চক্রবর্তীও এক আকর্ষণ। তাঁর সঙ্গে শ্যুটিং করার সময়ই বুঝতে পারছিলাম, কাজটি দুর্দান্ত হচ্ছে।’’

ভিডিয়োটির শ্যুটিং হয়েছে রাজস্থানের কয়েকটি জায়গায়। সম্পূর্ণ ভিন্ন কারণে এই শ্যুটিংয়ের কথা প্রচারমাধ্যমে চলে এসেছিল। বাংলাদেশ তখন মুরাদ হাসান ও মাহিয়া মাহির ফাঁস হয়ে যাওয়া ফোনালাপ নিয়ে উত্তাল। মোবাইলটি নায়ক ইমনের বলে তিনিও সমালোচিত হচ্ছেন জেনে রাজস্থান থেকেই বন্ধুর জন্য উদ্বেগ প্রকাশ করেছিলেন নীরব।

এদিকে সাংসদ-নায়িকা মিমি সংসদে অনুপস্থিত থাকায় দলের শীর্ষ নেতৃত্ব যখন বিরক্তি প্রকাশ করেছিলেন, তখনও জানা গিয়েছিল মিমি রাজস্থানে একটি মিউজিক ভিডিয়োর শ্যুটিং করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement