Mimi Chakraborty

জঙ্গলে গিয়ে ‘ভয়ঙ্কর’ প্রাণীর মুখোমুখি! নিজেই ভিডিয়ো পোস্ট করলেন ‘সাহসী’ মিমি

মিমির এই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন অভিনেত্রীর অনুরাগীরা। কেউ কেউ আবার তাঁকে ‘খতরোঁ কে খিলাড়ি’ নামের রিয়্যালিটি শো-তে যাওয়ার কথা বলেছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৫:৫৪
Mimi Chakraborty catches a leach and shares the video with netizens

মিমি চক্রবর্তী। ছবি-সংগৃহীত।

বরাবরই স্বভাবে সাহসী তিনি। পশুপ্রেমিক হিসেবেও নাম আছে তাঁর। আর এ বার জঙ্গলে গিয়ে ‘ভয়ঙ্কর’ প্রাণীর মুখোমুখি অভিনেত্রী মিমি চক্রবর্তী। সমাজমাধ্যমে নিজেই একটি ভিডিয়ো পোস্ট করলেন তিনি।

Advertisement

সময় পেলেই বাক্স-প্যাঁটরা গুছিয়ে বেরিয়ে পড়েন মিমি। অভিনেত্রীর বাড়ি উত্তরবঙ্গে। সেখান থেকে প্রায়ই ডুয়ার্সের জঙ্গলে বেড়াতে চলে যান। এ বার সেই জঙ্গলেই এক ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হলেন অভিনেত্রী। তবে ভয় পাওয়ার পাত্রী নন মিমি। নিজের হাতেই সেই ভয়াল প্রাণীকে নিয়ে ভিডিয়ো করলেন তিনি।

বর্ষায় পাহাড়ি এলাকায় জোঁকের উপদ্রব বাড়ে। আর এক বার জোঁক আঁকড়ে ধরলে তাকে ছাড়ানো কতখানি মুশকিল, তা প্রায় সকলেরই জানা। সেই জোঁকের খপ্পরে পড়লেন মিমি। তবে ভয়-ডরহীন মিমি সেই জোঁককে জুতো থেকে বার করে নিজের হাতে তুলে নিলেন। ভিডিয়োর প্রথমেই মিমি বলছেন, “জঙ্গলে স্বাগত’’।

মিমির এই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন অভিনেত্রীর অনুরাগীরা। অনেকেই নুন ছিটিয়ে দ্রুত জোঁকটিকে সরানোর পরামর্শ দিয়েছেন মন্তব্যে। কেউ কেউ আবার মিমির সাহসকে কুর্নিশ জানিয়ে তাঁকে ‘খতরোঁ কে খিলাড়ি’ নামের রিয়্যালিটি শো-তে যাওয়ার কথা বলেছেন।

পায়ের তলায় সর্ষে মিমির। তাই সুযোগ পেলেই বেড়াতে যান তিনি। গত ২৩ এপ্রিল ‘আর্থ ডে’-তে পোস্ট করা মিমির একটি ভিডিয়োয় তিনি কতটা পরিবেশ সচেতন, সে কথা বোঝা গিয়েছিল। সেই ভিডিয়োয় দেখা গিয়েছিল, সমুদ্র সৈকতে প্লাস্টিক কুড়োচ্ছেন অভিনেত্রী। প্লাস্টিক প্রকৃতির জন্য কতটা ক্ষতিকর, তা প্রায় সবারই জানা। তাই সমুদ্রতটের পরিবেশ রক্ষা করতে সেখান থেকে প্লাস্টিক সরাচ্ছিলেন অভিনেত্রী।

উল্লেখ্য, কিছু দিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মিমির ‘আলাপ’। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement