masaba masaba

Masaba: মাসাবা কি অন্তঃসত্ত্বা? প্রেগন্যান্সি টেস্ট কিট হাতে শৌচালয়ে ছুটলেন হঠাৎ

লড়াকু নারীরা কী ভাবে লুপ্ত গৌরব ফিরিয়ে আনেন তা-ই দেখাতে চলেছে ‘মাসাবা মাসাবা’-র নতুন সিজন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৬:৫১
লড়াকু নারীদের গল্প নিয়ে মাসাবা

লড়াকু নারীদের গল্প নিয়ে মাসাবা

প্রেগন্যান্সি টেস্ট কিট হাতে শৌচালয়ে বসে মাসাবা। প্রস্রাবের ফোঁটা কিটে ফেলে অপেক্ষা করছেন। কী হবে, দুটো দাগ না একটা? বৃহস্পতিবার এ ভাবেই সামনে এল নেটফ্লিক্সের এক প্রচার ঝলক। ‘মাসাবা মাসাবা’ শোয়ের দ্বিতীয় সিজন উপলক্ষে সম্প্রচারিত হল সেটি। এই পর্বের মুক্তি আগামী ২৯ জুলাই।

পোশাক শিল্পী মাসাবা গুপ্তর জীবনের উপর ভিত্তি করে স্লাইস-অফ-লাইফ সিরিজের আসন্ন অধ্যায় এটি। তাঁর জীবনের ওঠাপড়া এবং বিভিন্ন টানাপড়েন উঠে আসবে অনুষ্ঠানের এই পর্বে।

Advertisement

বর্ষীয়ান অভিনেত্রী, মা নীনা গুপ্তকেও দেখা যাবে মাসাবার সঙ্গে। থাকছেন অভিনেতা নীল ভূপালম এবং রয়তাশা রাঠৌরও।

মাসাবার কর্মজীবনে নতুন পথের মোকাবিলা, নতুন এবং পুরনো প্রেমের হাতছানি, শোক, আবেগ এবং নিরন্তর প্রতিযোগিতা- সব কিছুই চোখের সামনে এনে ফেলবেন মা-মেয়ের জুটি। সেই স্মরণীয় যাত্রার জন্য প্রস্তুত হচ্ছে সিজন ২।

নেটফ্লিক্সের তরফে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘শক্তিশালী মহিলারা কী ভাবে তাঁদের সিংহাসনের অধিকার রক্ষা করেন, বিচ্যুত হয়েও লুপ্ত গৌরব ফিরিয়ে আনেন তার জ্বলন্ত উদাহরণ হতে চলেছে এই সিরিজ।’

দ্বিতীয় সিজন পরিচালনা করেছেন সোনম নায়ার। সঞ্চালনায় ভিনিয়ার্ড ফিল্মসের অশ্বিনী ইয়ারদি। ইয়ারদির কথায়, ‘‘আমি সবসময় বলি, মাসাবা মাসাবার সঙ্গে আমার একটা স্বপ্ন জুড়ে ছিল। পরিকল্পনাগুলো বাস্তব করার জন্য সঠিক মানুষ প্রয়োজন ছিল। সেটা পেয়েছি অবশেষে। এই প্রকল্পে সহযোগিতা করার জন্য নেটফ্লিক্সকে ধন্যবাদ।’’

প্রথম সিজনের জনপ্রিয়তা তুঙ্গে ওঠায় নতুন করে গল্প বলতে চাইছিলেন তিনি। নির্মাতাদের আশা, মানুষ লড়াকু নারীদের গল্প শুনতে উদগ্রীব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement