Manushi Chhillar

প্রথম ছবি ব্যর্থ, কিন্তু ভালই এগোচ্ছে মানুষীর প্রেমকাহিনি! মন মজেছে ব্যবসায়ীতে

মডেলিং থেকে গতে বাঁধা পথে হেঁটেই অভিনয়ে আসা মানুষী চিল্লারের। প্রথম ছবি ফ্লপ! কিন্তু তার মধ্যেই নতুন খবর নায়িকার জীবনে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১২:০৫
মানুষীর মনের মানুষ।

মানুষীর মনের মানুষ। ফাইল-চিত্র।

২০১৭ সালে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন মানুষী চিল্লার। তার পর থেকেই তিনি পরিচিত মুখ। সম্প্রতি ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় মানুষীর। যদিও বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পারেনি মানুষীর এই ছবি। বড় পর্দায় তাঁর ও অক্ষয় কুমারের জুটি জমেনি বলেই মত দর্শকের একাংশের। পর্দার নায়কের সঙ্গে রসায়ন না জমলেও মানুষী বাস্তবে তাঁর নায়ককে খুঁজে পেয়ে গিয়েছেন। এবং শোনা যাচ্ছে সেই জুটির রসায়ন জমাট। নতুন সম্পর্কের খবর এর মধ্যেই ছড়িয়ে পড়েছে বলিপাড়ায়। দিল্লির শিল্পপতি নিখিল কামাতই মানুষীর মনের মানুষ।

Advertisement

২০২১ সাল থেকে সম্পর্কে রয়েছেন মানুষী-নিখিল। সূত্রের খবর, খুব শীঘ্রই নিখিলের সঙ্গে একত্রবাস শুরু করবেন তিনি। যদিও পুরো বিষয়টা গোপনই রাখতে চাইছেন মানুষী। আপাতত নিজের কেরিয়ারে মন দিতে চান। তাই ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চা না-পসন্দ তাঁর। বেশ কিছু সময় ধরেই বিভিন্ন জায়গায় জুটিতেই দেখা গিয়েছে মানুষী-নিখিলকে। দুই পরিবারের মধ্যেও আসা-যাওয়া আছে ।

মানুষীর প্রেমিক নিখিল এক শিক্ষা বিষয়ক স্টার্ট আপ সংস্থা ‘জিরোধা’র কর্ণধার। ২০১৯ সালে ইটালির বাসিন্দা আমান্ডাকে বিয়ে করেন নিখিল। তবে সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। ২০২১ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নিখিলের।

মানুষী-নিখিলের কেউ-ই তাঁদের সম্পর্কের বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। খুব শীঘ্রই মানুষীকে দেখা যাবে জন আব্রাহামের বিপরীতে ‘তেহরান’ ছবিতে। এ ছাড়াও ভিকি কৌশলের বিপরীতে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ ছবিতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement