Mannara Chopra

‘বিগ বস্’-এর ঘরে আয়ের নিরিখে অঙ্কিতার তুলনায় কতটা এগিয়ে প্রিয়ঙ্কার বোন মন্নরা?

‘বিগ বস্’-এর ঘরে বার বার মন্নরাকে আক্রমণ করেছেন অঙ্কিতা। কিন্তু, পারিশ্রমিকের দিক থেকে অঙ্কিতার তুলনায় কতটা এগিয়ে প্রিয়ঙ্কার বোন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৭:৪১
Mannara Chopra has earned 4 times more than prize money of bigg boss 17 also from Ankita Lokhande

(বাঁ দিকে) অঙ্কিতা লোখান্ডে, মন্নরা চোপড়া। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এর ঘরে ১০০ দিনের বেশি সময় কাটিয়ে ফেলেছেন মন্নরা চোপড়া। এই সিজ়নের বিগ বস্-এর ঘরের প্রথম বাসিন্দা হয়ে ঢোকেন প্রিয়ঙ্কা চোপড়ার এই তুতো বোন। সম্পর্কে প্রিয়ঙ্কা মন্নরার মামার মেয়ে। পরিণীতি চোপড়াও সেই দিক থেকে আত্মীয় হন মন্নরার। দুই দিদি বলিউডের পরিচিত মুখ হলেও মন্নরা এখনও জায়গা করে উঠতে পারেননি বলিপাড়ায়। নিজের ব্যক্তিত্বের কারণেই এত দিন ধরে রিয়্যালিটি শোয়ের খেলায় এগিয়ে থেকেছেন তিনি। আর বাকি মাত্র এক দিন। তার পরই ফিনালে। সেরা পাঁচে এমনিতেই জায়গা করে নিয়েছেন মন্নরা। এ বার পাখির চোখ ‘বিগ বস্’-এর ট্রফির দিকে। যদিও শোয়ে এক দিকে তাঁর ও কৌতুকাভিনেতা মুনাওয়ার ফারুকির বন্ধুত্ব নিয়ে চর্চা হয়েছে, তেমনই অঙ্কিতা লোখান্ডের সঙ্গে তাঁর মতান্তরের সাক্ষী থেকেছেন দর্শকেরা। বার বার মন্নরাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অঙ্কিতা। কটু কথা বলতেও ছাড়েননি। তবে ‘বিগ বস্’-এর ঘরের পারিশ্রমিকের নিরিখে অঙ্কিতা-মুনাওয়ারকে ছাপিয়ে গিয়েছেন মন্নরা।

Advertisement

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ অঙ্কিতা। অন্য দিকে, কম যান না মুনাওয়ারও। নেটপ্রভাবী তকমা ছাড়াও কৌতুকশিল্পী হিসাবে দেশ জুড়ে খ্যাতি রয়েছে তাঁর। এ ছাড়াও বলিউডের সঙ্গে নিবিড় যোগাযোগ রয়েছে মুনাওয়ারের। অঙ্কিতা বার বার দাবি করেছেন, টিভি নাকি তাঁর ‘বাপের বাড়ি’। টিভির জন্য আজ এমন খ্যাতি পেয়েছেন তিনি। অভিজ্ঞতার দিক থেকে তিনি মন্নরার থেকে এগিয়ে, পরিচিতির ব্যাপারেও। তবে, বিগ বস্-এর ঘরে এত দিন কাটিয়ে মন্নরা পারিশ্রমিক পেয়েছেন প্রায় ২.২ কোটি। যা বিগ বস্-এর পুরস্কারমূল্য ৫০ লাখকে ছাপিয়ে গিয়েছে অনেক আগেই। সেই তুলনায় অঙ্কিতা এত দিন পার করে পেয়েছেন ১.৮ কোটি। অন্য দিকে এত খ্যাতি সত্ত্বেও মুনাওয়ার পেয়েছেন ১.২ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement