Manisha Koirala

ক্যানসারের সঙ্গে যুদ্ধে জয়ী, ‘হীরামন্ডি’র সাফল্য, এ বার কি বিয়ে করবেন মনীষা!

২০১০ সালে নেপালের ব্যবসায়ী সম্রাট দহলের সঙ্গে‌ বিয়ে হয় মনীষার। তবে মাত্র বছর দুয়েকই ঘর করেন তাঁরা। তার পর একাধিক ঝড়ঝাপটা পেরিয়ে এসেছেন অভিনেত্রী। এ বার কি দ্বিতীয় বিয়ের কথা ভাবছেন তিনি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ২০:২০
Manisha Koirala reveals if she want wants to get married for the second time or not

মনীষা কৈরালা। ছবি: সংগৃহীত।

‘হীরামন্ডি’ ওয়েব সিরিজে প্রশংসিত হচ্ছে মনীষা কৈরালার অভিনয়। একটা সময়ে ক্যানসারের জন্য বেশ কিছু দিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। ২০১২ সালে জরায়ুর ক্যানসারে আক্রান্ত হন মনীষা। সেই বছরই বিয়ে ভাঙে তাঁর। নিউ ইয়র্কে তাঁর চিকিৎসা হয়। ক্যানসারের জন্য এখন আর আগের মতো গতিতে কাজ করতে পারেন না। মানসিক ভাবেও মাঝেমাঝে অস্বস্তি হয়। সব প্রতিকূলতা পেরিয়ে ফের কাজে ফিরেছেন মনীষা। এ বার তবে ব্যক্তিগত জীবনে নতুন অধ্যায় শুরু করবেন অভিনেত্রী। ফের কি বিয়ে করতে চান মনীষা?

Advertisement

উত্তরটা, না। ২০১০ সালে নেপালের ব্যাবসায়ী সম্রাট দহলের সঙ্গে‌ বিয়ে হয় মনীষা। তবে মাত্র বছর দুয়েকেই ঘর করেন তাঁরা। ২০১২ সালেই বিচ্ছেদ হয় তাঁদের। যদিও অতীতে বলিউডে একাধিক নায়কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। তবে ক্যানসারে আক্রান্ত হওয়র পর থেকে পরিবারে সদস্যরা কেউই পাশে ছিলেন না। একাকিত্বে ভুগছিলেন। জানা গিয়েছে, সেই সময় মনোবিদের সাহায্যও নিতে হয় তাঁকে।

তবে দ্বিতীয় বার বিয়ে করতে নারাজ মনীষা। কারণ তিনি নাকি সব সময় ভুল মানুষেরই প্রেমে পড়েছেন। অভিনেত্রীর কথায়, ‘‘মাঝেমধ্যে ভাবি আমি সব সময় ভুল মানুষের প্রেমেই কেন পড়ি! কখনও কখনও মনে সমস্যাটা আমারই। খুঁজে খুঁজে সেই সব মানুষের প্রতিই আকৃষ্ট হই যাঁদের জীবনে একাধিক সমস্যা। তাই আমি আমার সমস্যাটা খুঁজে বের করার চেষ্টা করি। গত পাঁচ থেকে ছয় বছর ধরে আমি সিঙ্গল। আপাতত অন্য কারও সঙ্গে নিজেকে যুক্ত করার কোনও ইচ্ছেও নেই।’’

আরও পড়ুন
Advertisement