Kerala

ভিড়ে ঠাসা শপিং মলে নায়িকাদের শরীর স্পর্শ! কেরলে শ্লীলতাহানির অভিযোগে উত্তাল চলচ্চিত্র জগৎ

দুই মালয়ালি অভিনেত্রী ছবির প্রচারে গিয়ে হেনস্থার মুখে পড়েছেন। একটি শপিং মলে তাঁরা ছবির প্রচার করতে গিয়েছিলেন। ভিড়ে ঠাসা মলে অপ্রীতিকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে তাঁদের।

Advertisement
সংবাদ সংস্থা
কোঝিকোড় শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫০
অভিনেত্রীদের শ্লীলতাহানির অভিযোগ।

অভিনেত্রীদের শ্লীলতাহানির অভিযোগ। —ফাইল ছবি

ছবির প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার হতে হল অভিনেত্রীদের। ভিড়ের সুযোগ নিয়ে তাঁদের শরীর স্পর্শ করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় শোরগোল পড়ে গি‌য়েছে দক্ষিণী চলচ্চিত্র জগতে।

জানা গিয়েছে, দুই মালয়ালি অভিনেত্রী ছবির প্রচারে গিয়ে এই হেনস্থার মুখে পড়েছেন। কেরলের কোঝিকোড়ের একটি শপিং মলে তাঁরা তাঁদের আগামী ছবি ‘স্যাটারডে নাইট’-এর প্রচার করতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন ছবির অন্যান্য কলাকুশলীও। ভিড়ে ঠাসা মলে অপ্রীতিকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে তাঁদের। সংবাদমাধ্যমে গোটা ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন নায়িকারা।

Advertisement

মঙ্গলবার রাতের এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, ভিড়ের মধ্যে এক জনকে সপাটে থাপ্পড় মারছেন দক্ষিণী নায়িকা। পরে তিনি সমাজমাধ্যমে লিখেছেন, ‘আমরা সবাই আমাদের নতুন ছবির প্রচারে গিয়েছিলাম। আমাদের এত ভালবাসার জন্য কালিকটের মানুষকে আমি ধন্যবাদ জানাই। সেখানকার মলে এমন ভিড় হয়েছিল যে, নিরাপত্তারক্ষীরা সামাল দিতে হিমসিম খাচ্ছিলেন। ওখান থেকে বেরোনোর সময় আমার এক সহকর্মীর সঙ্গে কেউ অশ্লীল আচরণ করেন। ভিড়ের মধ্যে ও তার কোনও প্রতিক্রিয়াও দেওয়ার সুযোগ পায়নি। তার পর একই কাজ করা হয় আমার সঙ্গেও। আমি তখন কী করেছি, আপনারা ভিডিয়োতে দেখেছেন।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘আমি আশা করি, আর কাউকে এমন অস্বস্তির মধ্যে পড়তে হবে না। মহিলাদের সঙ্গে এই ধরনের আচরণ এ বার বন্ধ হোক।’

সমাজমাধ্যমে মুখ খুলেছেন আর এক নায়িকাও। তিনি লেখেন, ‘কোঝিকোড়ে ছবির প্রচার করতে গিয়ে আমার ভয়াবহ অভিজ্ঞতা হয়েছে। ভিড়ের মধ্যে এক জন আমায় স্পর্শ করেছে। আমাদের চারপাশের মানুষজন কি সত্যিই এত খারাপ? আমি ছবির প্রচারের জন্য আগেও অনেক জায়গায় গিয়েছি, কোথাও এই অভিজ্ঞতা হয়নি। আমার সহকর্মীর সঙ্গেও একই কাজ করা হয়েছে। ও তার জবাবে তা-ও কিছু করতে পেরেছে। আমি তো স্তম্ভিত হয়ে পড়েছিলাম। এর শেষ কোথায়?’

শ্লীলতাহানির ঘটনায় দুই নায়িকা আইনি ব্যবস্থা গ্রহণ করবেন কি না, তা এখনও জানা যায়নি। তবে সমাজমাধ্যমে তাঁদের পোস্ট সাড়া ফেলে দিয়েছে। নায়িকাদের অনুরাগীরা সকলেই এমন ঘটনার তীব্র বিরোধিতা করেছেন। নিন্দায় সরব হয়েছেন সিনে দুনিয়ার কলাকুশলীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement