Mohanlal Hospitalised

শুটিং থেকে ফিরেই হাসপাতালে ‘দৃশ্যম’ খ্যাত অভিনেতা মোহনলাল, কী হয়েছে তাঁর?

শুটিং শেষ করে বাড়ি ফিরতেই শ্বাসকষ্টজনিত সমস্যা শুরু হয়। ভর্তি করানো হয়েছে হাসপাতালে। কেমন আছেন মোহনলাল?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১৫:৩১
অভিনেতা মোহনলাল।

অভিনেতা মোহনলাল। ছবি: সংগৃহীত।

আচমকাই অসুস্থ হয়ে পড়েন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেতা মোহনলাল। কেরলে গিয়েছিলেন তাঁর আসন্ন ছবি ‘এমপুরান ইন গুজরাত’ ছবির শুটিংয়ে। বাড়ি ফিরতেই শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দেয়। অভিনেতাকে ভর্তি করানো হয়েছে কোচির এক হাসপাতালে। ৬৪ বছরের অভিনেতার আচমকা কী এমন হল? কী জানাচ্ছেন চিকিৎসকরা?

Advertisement

গত কয়েক দিন ধরেই জ্বরে ভুগছিলেন অভিনেতা। সঙ্গে ‘মায়ালজিয়া’ বা পেশিতে যন্ত্রণা ছিল তাঁর। চিকিৎসকদের মতে, অভিনেতার ফুসফুসে সংক্রমণ রয়েছে। সেই কারণে আপাতত ক’দিন ভিড় এড়িয়ে চলার পরামর্শই দিয়েছেন চিকিৎসকেরা। আগামী পাঁচদিন ওষুধ খেতে হবে তাঁকে।

দক্ষিণী চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতাদের তালিকার একেবারে উপরের দিকে রয়েছেন মোহনলাল। বিপুল পারিশ্রমিক পাওয়া দক্ষিণী তারকাদের মধ্যেও নাম রয়েছে তাঁর। ‘দৃশ্যম’ ছবির সাফল্যের পর থেকে সারা দেশেই জনপ্রিয় তিনি। এক বছরে সবচেয়ে বেশি হিট ছবিতে অভিনয় করে ভারতীয় চলচ্চিত্র জগতে নজির গড়ে তোলেন মোহনলাল। অমিতাভ বচ্চন, রজনীকান্ত বা শাহরুখ খান— বলিপাড়ার পাশাপাশি দক্ষিণী ফিল্মজগতের কোনও অভিনেতাই মোহনলালকে এ বিষয়ে টেক্কা দিতে পারেননি। ২০০১ সালে পদ্মশ্রী এবং ২০১৯ সালে পদ্মভূষণ সম্মান পান মোহনলাল। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা এবং ব্যবসার কাজের সঙ্গেও যুক্ত রয়েছেন অভিনেতা।

আরও পড়ুন
Advertisement