Bollywood Gossip

ফ্যাশন র‌্যাম্পে মোহময়ী মালাইকা, দর্শকাসনে গরহাজির থেকেই কি অশান্তির ইঙ্গিত দিলেন অর্জুন?

প্রায় পাঁচ বছরের প্রেম অর্জুন কপূর ও মালাইকা অরোরার। গত কয়েক মাস ধরে কানাঘুষো, সেই সম্পর্ক নাকি ভাঙনের মুখে। সম্প্রতি মালাইকার ফ্যাশন শোয়েও দেখা মিলল না অর্জুনের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৭:১০
Malaika Arora, Arjun Kapoor.

(বাঁ দিকে) মালাইকা অরোরা। অর্জুন কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মায়ানগরী এখন সেজে উঠেছে ঝলমলে আলোয়। কেতাদুরস্ত সাজপোশাকে ফ্যাশন র‌্যাম্প মাতাচ্ছেন সুন্দরীরা। শোভিতা ধুলিপালা থেকে শুরু করে জাহ্নবী কপূর, কিয়ারা আডবাণীর মতো নায়িকারা নজর কেড়েছেন ফ্যাশন র‌্যাম্পে। কেতাদুরস্ত এই নায়িকাদের মধ্যে অন্যতম মালাইকা অরোরা। সম্প্রতি র‌্যাম্পে ঝড় তুললেন বলিউডের এই ফ্যাশনিস্তা। করসেটের সঙ্গে ব্লেজ়ার ও ট্রাউজ়ার্স পরে র‌্যাম্পে উপস্থিত হয়েছিলেন তিনি। আত্মবিশ্বাসের সঙ্গে র‌্যাম্পে হাঁটার পরেও বিশেষ এক মানুষের কাছ থেকে প্রশংসা পেলেন না মালাইকা। কারণ, অন্য বারের মতো এই বার দর্শকাসনে উপস্থিত ছিলেন না মালাইকার প্রেমিক ও বলিউড অভিনেতা অর্জুন কপূর। তবে কি সত্যিই প্রেম ভেঙেছে যুগলের?

Advertisement

মাসখানেক ধরে বলিউড সরগরম মালইকা ও অর্জুনের বিচ্ছেদের গুঞ্জনে। খবর, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পরে নাকি সমাজমাধ্যমের প্রভাবী কুশা কপিলার প্রেমে পড়েছেন বনি কপূরের পুত্র। এই সব কানাঘুষোর মাঝে অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতেই সম্পর্কের সমীকরণ নিয়ে আরও বাড়তে থাকে সন্দেহ। অগস্ট মাসের শেষের দিকে বিচ্ছেদের সেই জল্পনা ধামাচাপা দেওয়ার মরিয়া চেষ্টাও করেন মালাইকা ও অর্জুন। এক রবিবার দুপুরে মালাইকাকে সঙ্গে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন বনি-পুত্র। সেই দিন রাতেই আবার ডিনার ডেটেও দেখা যায় যুগলকে। তার পরে ফের মাস খানেকের বিরতি। গোটা সেপ্টেম্বর মাসে এক বারও একসঙ্গে দেখা যায়নি যুগলকে। অক্টোবরের শুরুতে এক অনুষ্ঠানে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন মালাইকা ও অর্জুন। তবে তা স্রেফ পেশাগত দায়বদ্ধতার জায়গা থেকেই। দুই তারকার মধ্যে যে মনোমালিন্য তৈরি হয়েছে, তা বোঝা গিয়েছিল তাঁদের শরীরী ভাষাতেই। এ বার মালাইকার বিশেষ অনুষ্ঠানেও গরহাজির অর্জুন। সাধারণত মালাইকা র‌্যাম্পে হাঁটলে সামনের সারিতে দেখতে পাওয়া যায় অর্জুনকে। অভিনেতার অভ্যাসের এই ব্যতিক্রম কি তবে বিশেষ কোনও ইঙ্গিত দিচ্ছে?

১৯৯৮ সালে সলমন খানের ভাই আরবাজ় খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মালাইকা। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ় ও মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে তাঁর সমীকরণ তত দিনে বলিপাড়ার ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালে শেষ পর্যন্ত সমাজমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা ও অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement