Malaika Arora Father

মালাইকার সঙ্গে বয়সের ফারাক মাত্র ১২ বছরের, মৃত্যুর আগে ফোনে কী বলেছিলেন দুই মেয়েকে?

অনিলের মৃত্যুর পর মালাইকার মা পুলিশকে জানান, প্রতি দিনের মতো সকালে উঠে বারান্দায় বসেছিলেন তিনি। কিন্তু শেষ বার মালাইকাকে ফোন করে কী বলেছিলেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৫
(বাঁ দিক থেকে) অনিল মেহতা, অমৃতা অরোরা, মালাইকা আরোরা

(বাঁ দিক থেকে) অনিল মেহতা, অমৃতা অরোরা, মালাইকা আরোরা ছবি: সংগৃহীত।

বুধবার সকাল ৯ টা নাগাদ নিজের বাড়ির ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন মালাইকা আরোরার বাবা। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমেছে মুম্বই পুলিশ। আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে তারা। দেহের ময়নাতদন্তের পর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। অভিনেত্রীর বাবা অনিল কুলদীপ মেহতার মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর মা। খবর পেয়ে পুণে থেকে কাজ ফেলে চলে আসেন মালাইকা, তাঁর আগেই অবশ্য পৌঁছে যান ছোট বোন অমৃতা অরোরা। আত্মহত্যার কয়েক ঘণ্টা আগেই নাকি মালাইকা ও অমৃতাকে ফোন করেছিলেন তাঁদের বাবা। ফোন করে তিনি বলেন, ‘‘আর পারছি না, আমি ক্লান্ত।” মুম্বই পুলিশকে এমনটাই জানিয়েছেন দুই বোন।

Advertisement

ইতিমধ্যেই মালাইকার সঙ্গে তাঁর বাবার পদবির ভিন্নতা নিয়ে প্রশ্ন উঠেছে। মালাইকার বাবার পদবি মেহতা, মা খ্রিস্ট ধর্মাবলম্বী। তা হলে অভিনেত্রীর আরোরা পদবি কেমন করে? কেউ কেউ অবার সন্দেহ প্রকাশ করেছেন ইনি মালাইকার সৎবাবা। কারণ মালাইকার সঙ্গে বয়সের পার্থক্য নাকি মোটে ১২ বছর।

অনিলের মৃত্যুর পর মালাইকার মা পুলিশকে জানান, প্রতি দিনের মতো সকালে উঠে বারান্দায় বসেছিলেন তিনি। সেখানেই খবরের কাগজ পড়েন। তবে, বুধবার সকালে অভিনেত্রীর মায়ের খটকা লাগে, যখন তিনি দেখেন বৈঠকখানা ঘরেই হাওয়াই চটি খুলে রেখেছেন অনিল। বারান্দায় গিয়ে নীচের দিকে উঁকি দিতেই তিনি দেখেন, নীচে পড়ে রয়েছে অনিলের নিথর দেহ। নিরাপত্তারক্ষী সাহায্যের জন্য চিৎকার করছেন। মালাইকার বাবা পেশায় নাবিক ছিলেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, অনিলের হাঁটুতে যন্ত্রণা ছাড়া আর কোনও বিশেষ রোগও ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement