Leander Paes- Kim Sharma Break Up

পার্কস্ট্রিটে হাত ধরে হাঁটা অতীত, ভেঙে গেল লিয়েন্ডার-কিমের মিক্সড ডাবলস জুটি

বছর দুয়েক আগে সম্পর্কে সিলমোহর দেন কিম শর্মা ও লিয়েন্ডার পেজ। এ বার ভাঙল তাঁদের মিক্সড ডাবলস।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৯:৪৯
leander paes and kim sharma broke up

ভেঙে গেল লিয়েন্ডার-কিমের মিক্সড ডাবলস্‌। ছবি: সংগৃহীত।

ভারতীয় টেনিস তারকা লিয়েন্ডার পেজের সঙ্গে অভিনেত্রী কিম শর্মা সম্পর্কের খবর শোনা যায় বছর দুয়েক আগে। দুজনের সোহাগ মাখা একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ২০২১ সালের ৫ সেপ্টেম্বর সম্পর্কে সিলমোহর দেন কিম। কিন্তু সেই সম্পর্কে নাকি ভাঙন। ইতিমধ্যেই বিচ্ছেদ হয়েছে দুই তারকার।

Advertisement

শোনা যাচ্ছে, এখনই প্রতিশ্রুতিবদ্ধ হতে চাইছেন না দুই তারকার কোনও একজন। সেখান থেকেই সমস্যার সূত্রপাত। শেষমেশ জুটি ভাঙল তাঁদের। দিন কয়েক ধরেই সম্পর্কের ফাঁটলের খবর শোনা যাচ্ছিল। সম্প্রতি অন্যন্যা পাণ্ডের তুতোবোনের বিয়েতেও কিম এসেছিলেন একা।

গত বছর পুজোর সময় কিমকে নিয়ে কলকাতায় ঘুরতে আসেন লিয়েন্ডার। সেই সময় শ্রীভূমির প্যান্ডেল থেকে ছবিও শেয়ার করেছিলেন। ক্রিসমাসেও প্রেমিকের গালে পার্কস্ট্রিটের রাস্তায় চুমু আঁকেন লিয়েন্ডার। গত বছর তো খবর রটে যায়, সইসাবুদ করে বিয়ে সেরে ফেলেছেন তাঁরা। পরে অবশ্য জানা যায়, গোটাটাই রটনা। তবে এ বার পাকাপাকি ভাবেই সম্পর্ক ভাঙল কিম-লিয়েন্ডারের। যদি তাঁদের পক্ষ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement