Kriti Sanon-Sushant Singh Rajput

সুশান্তকে ভুলে যাননি কৃতি, প্রযোজক হতেই মিলল তার প্রমাণ

প্রযোজনা সংস্থা খুললেন কৃতি শ্যানন। প্রযোজনা সংস্থার নামের সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতের যোগ খুঁজে পেলেন অনুরাগীরা। জানেন, যোগসূত্র কোথায়?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৪:৪২
Kriti Sanon Launches production fans finds Sushant Singh Rajput connection

কৃতি-সুশান্ত। ছবি: সংগৃহীত।

গত মাসেই মুক্তি পেয়েছিল কৃতি শ্যাননের ‘আদিপুরুষ’। মুক্তির পর থেকে নানা রকম বিতর্কে মুখে পড়তে হয়েছে ছবিকে। সীতা ভূমিকায় কৃতির কাস্টিং নিয়েও নানা সমালোচনা হয়েছে। তবে এ বার নতুন এক ভূমিকায় অভিনেত্রী। প্রযোজক হিসেবে নিজের যাত্রা শুরু করলেন কৃতি।

এই ইন্ডাস্ট্রিতে প্রায় ১০ বছর পার করে ফেলেছেন কৃতি। এ বার তাঁকে দেখা যাবে নতুন অবতারে। বোন নুপুর শ্যাননের সঙ্গে একজোটে ‘ব্লু বাটারফ্লাই’ নামের প্রযোজনা সংস্থা খুললেন নায়িকা। প্রযোজনা সংস্থার নামের সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতের যোগ খুঁজে পেলেন অনুরাগীরা। জানেন, যোগসূত্র কোথায়?

Advertisement

সুশান্ত এবং কৃতির কাছাকাছি বয়স। প্রায় একই সময়ে ইন্ডাস্ট্রিতে কাজ করা শুরু করেন (সুশান্ত যদিও ছোট পর্দায় বহু দিন আগে থেকেই বিপুল জনপ্রিয় ছিলেন)। দারুণ বন্ধুত্ব গড়ে উঠেছিল সুশান্ত-কৃতির। যখন-তখন আড্ডা, একে অন্যের সঙ্গে ভাগ করে নেওয়া সুখ-দুঃখ, ছবির সাফল্য থেকে ব্যর্থতা নিয়ে অকপট আলোচনা— সবটাই চলত নিয়মিত। তাঁরা একসঙ্গে ‘রাবতা’ নামের একটি ছবিও করেন। যদিও ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। বরাবরই সুশান্তের প্রতি ভাল লাগার কথা রাখঢাক না করেই বলেছেন কৃতি। এমনকি, সুশান্তের শেষকৃত্যেও হাজির ছিলেন অভিনেত্রী।

কৃতি নিজের প্রযোজনা সংস্থার নাম প্রকাশ করে সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘দেখতে দেখতে এত বছর কাটিয়ে দিলাম এই ইন্ডাস্ট্রিতে। এ বার আমার নতুন পথচলা। অভিনেতা হয়ে অনেকটা শিখেছি। আর আমি এই মাধ্যমটার সবক’টি দিকই সমান ভালবাসি। এ বার সময় এসেছে আরও ভাল কিছু কাজ করার। এমন কিছু গল্প বলব যা আপনাদের হৃদয় ছুঁয়ে যাবে।’’ অনেকেরই মনে হতে পারে, এখানে আর সুশান্তের সঙ্গে যোগের কি রয়েছে? আসলে কৃতি প্রযোজনা সংস্থা ‘ব্লু বাটারফ্লাই’ নামের সঙ্গে জুড়ে রয়েছেন সুশান্ত। কারণ সমাজমাধ্যমের পাতায় সুশান্ত সব থেকে বেশি এই ইমোজি ব্যবহার করতেন। যার অর্থ— যা কিছু অনিবার্য, যাকে বিশ্বাস করা যায়। আর সেই ইমোজি থেকেই কৃতির এমন নামকরণ, অনুমান অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement