Kriti Sanon

‘আদিপুরুষ’ ব্যর্থ হলে কি কৃতিরও প্রেম হবে না? প্রভাস কী করলেন তাঁর সঙ্গে?

গল্প অনেক সময়ই সত্যি হয়। শুটিংয়ের সেটে প্রেম তো আকছার হয়। সেই রকমই কি কৃতির প্রেমে পড়লেন প্রভাস? ‘আদিপুরুষ’ নিয়ে কৌতূহলের পাশাপাশি দুই তারকার রসায়ন নিয়ে আগ্রহ বাড়ছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২৮
Photo of Bollywood Actor Kriti Sanon

‘আদিপুরুষ’ই কি কাছাকাছি এনেছে দুই তারকাকে? ছবি নিয়ে একাধিক আশঙ্কার ভিড়ে হতাশায় কৃতি। ছবি: সংগৃহীত।

পর্দার রাম-সীতা কি বাস্তবেও বিয়ে করতে চলেছেন? সম্প্রতি প্রভাস আর কৃতি শ্যাননকে নিয়ে আংটি বদলের গুঞ্জন বলিপাড়ায়। প্রভাসের তরফে ঘটনা অস্বীকার করা হলেও কৃতি মুখ খোলেননি। ‘আদিপুরুষ’ই কি কাছাকাছি এনেছে দুই তারকাকে? ছবি নিয়ে একাধিক আশঙ্কার ভিড়ে হতাশায় কৃতি।

গত বছরই প্রকাশ্যে এসেছিল ‘আদিপুরুষ’-এর টিজ়ার। দর্শকের প্রতিক্রিয়া ইতিবাচক ছিল না। ভিএফএক্স-এর মান নিয়ে তাঁরা অসন্তুষ্ট ছিলেন, রামের চরিত্রে প্রভাস এবং রাবণ অবতারে সইফ আলি খানও কোনও রকম প্রভাব ফেলতে ব্যর্থ হন।

Advertisement

ছবির মুক্তি জানুয়ারি থেকে পিছিয়ে দেওয়া হয় জুনে। কিছু বিষয় সংশোধন করার কথাও কথা বলা হয়। সেই পরিস্থিতিতে মুষড়ে পড়েছিলেন কৃতি। ‘আদিপুরুষ’-এ সীতার ভূমিকায় ছিলেন তিনি। তাঁর মতে, বাইরে থেকে দেখে সমালোচনা করা এক বিষয়, কিন্তু কাজের সঙ্গে জড়িয়ে থাকলে আবেগের প্রকাশ হয় খানিকটা ভিন্ন।

ছবির টিজ়ার ঘিরে নানা নেতিবাচক প্রতিক্রিয়ায় হতাশ হয়েছিলেন তিনিও। সে কথা গোপন না করে অভিনেত্রী বললেন, ‘‘অবশ্যই আমারও খানিকটা খারাপ লেগেছিল, কারণ এটা আমি প্রত্যাশা করিনি। কিন্তু জনগনের কাছ থেকে আসা সব ধরনের প্রতিক্রিয়াই শোনা উচিত। নিশ্চয়ই নির্মাতারাও এটিকে খোলা মনে গ্রহণ করেছেন।’’ তাঁর কথায়, দেখতে হবে সেই কথাগুলোর মধ্যে সত্যি আছে কি না, এবং সেই মতো শুধরে নিতে হবে।

‘আদিপুরুষ’-এর সঙ্গে যুক্ত সকলেই সদর্থক ভাবেই নিয়েছিলেন দর্শকদের বিরূপ প্রতিক্রিয়া— এমনটাই জানান কৃতি। সৎ আবেগ নিয়েই ‘আদিপুরুষ’-এর এর মতো কাজ করা হয়েছে বলে কৃতি মনে করেন। তাঁরা এই কাজটির জন্য গর্বিত, জানান প্রত্যয়ী অভিনেত্রী।

কৃতির কথায়, ‘‘নেতিবাচক প্রতিক্রিয়ায় আমাদের কাছে অপ্রত্যাশিত ছিল, কিন্তু ছবিটির বিষয়ে আমার ভাবনা এখনও খুব ইতিবাচক। কারণ আমি ছবিটির বিষয়বস্তু জানি, পরিচালক ওম রাউত কী ভাবে এটি বানিয়েছেন, তা-ও জানি। আমি এর দৃশ্য এবং সংলাপ জানি। আগে ছবিটি প্রকাশ্যে আসুক, তার পর দেখা যাবে এর ম্যাজিক।’’

ইতিমধ্যে ব্যক্তিগত জীবনেও কি ‘ম্যাজিক’ হয়ে গেল কৃতির? কারও কারও অনুমান, প্রভাস তাঁকে প্রত্যাখ্যান করেছেন বলেই মুষড়ে পড়েছেন কৃতি। আসল ঘটনা এখনও প্রকাশ্যে আসেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement